• লা লিগা
  • " />

     

    পাঁচ মিনিটেই হ্যাটট্রিক!

    পাঁচ মিনিটেই হ্যাটট্রিক!    

    ম্যাচের অনেকটা সময় পার হয়ে গিয়েছে। হয়তো ভেবেছিলেন এই ম্যাচে আর মাঠে নামা হচ্ছে না। কিন্তু হুট করেই কোচ ডিয়েগো সিমিওনে তাঁকে বদলি হিসেবে নামানোর সিদ্ধান্ত নেন। আর নেমেই ইতিহাস গড়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের কেভিন গ্যামেইরো। মাত্র পাঁচ মিনিটের ব্যবধানেই স্পোর্টিং গিজনের বিপক্ষে করেছেন হ্যাটট্রিক!

     

    ৬২ মিনিটে তোরেসের বদলি হিসেবে নামেন গ্যামেইরো। ম্যাচে তখন ১-১ গোলে সমতা। যখন মনে হচ্ছিল ম্যাচটি ড্রয়ের দিকেই এগোচ্ছে, সেই সময়ই গ্যামেইরো ঝড়ের শুরু। ৮০ মিনিটে গ্রিজমানের দুর্দান্ত এক পাসে গোল করে দলকে এগিয়ে দেন। এক মিনিট পড়ে আবারো জালে বল জড়ান। ৮৫ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে দলের জয় নিশ্চিত করেন এই ফরাসি ফরওয়ার্ড। লা লিগার গত ২২ বছরের ইতিহাসে এটাই দ্রুততম হ্যাটট্রিক। সব মিলিয়ে এটা লা লিগার ইতিহাসের দ্বিতীয় দ্রুততম। অ্যাটলেটিকোর প্রথম বদলি ফুটবলার হিসেবে হ্যাটট্রিকের রেকর্ডও তাঁর দখলেই চলে গেলো।

     

     

    গত ২১ ম্যাচে করেছিলেন মাত্র ৬ গোল। কিছুদিন আগেই দাদি মারা গিয়েছেন। সব মিলিয়ে সময়টা ভালো যাচ্ছিল না গ্যামেইরোর। দুর্দান্ত এই হ্যাটট্রিক উৎসর্গ করেছেন প্রয়াত দাদিকেই, “এই সপ্তাহেই তাঁকে হারিয়েছি। প্রতিটা মুহূর্তই তাঁর কথা ভাবছিলাম। আমার জীবনে খুব কাছের মানুষ ছিলেন তিনি। এই হ্যাটট্রিক তাঁর জন্যই।”