• লা লিগা
  • " />

     

    পিকেকে আলিঙ্গনে আপত্তি নেই রামোসের

    পিকেকে আলিঙ্গনে আপত্তি নেই রামোসের    

    সম্প্রতি এক পেনাল্টি ইস্যুতে রিয়াল মাদ্রিদ রেফারিদের কাছ থেকে সুবিধে পাচ্ছে- জেরার্ড পিকের এমন অভিযোগের পর সার্জিও রামোসের পাল্টা জবাব ছিল, “ওঁর ধারণা সবাই ওঁকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত।” দুই ‘রাইভাল’ ক্লাবের দুই বড় তারকার মধ্যে এমন খোঁচাখুঁচির অভ্যেসটা পুরনোই। তবে ক্লাবের জার্সি খুলে রাখলেই এই দ্বন্দ্ব তাঁরা ভুলে যান, দাবী রামোসের। রিয়াল মাদ্রিদ অধিনায়ক বলছেন, পিকেকে আলিঙ্গনে জড়াতেও তাঁর কোনো আপত্তি নেই।

     

    ২৪ আর ২৮ মার্চ ফ্রান্স ও ইসরায়েলের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে স্পেন। সে ম্যাচের জন্য জাতীয় দলের ক্যাম্পে যোগ দিয়েছেন পিকে, রামোস দু’জনেই। ক্লাব ফুটবলের ‘শত্রুভাব’টুকু জাতীয় দলের হয়ে একসাথে খেলায় কোনো প্রভাব ফেলবে কিনা এমন প্রশ্নে রামোস বলছেন তাঁদের খুনসুটিটা সিরিয়াস কিছু নয়, “খেলা শেষ হলে আমরা প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে নেই। রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার ক্ষেত্রেও ব্যাপারটা ব্যতিক্রম কিছু নয়। সেজন্য জাতীয় দলের ভিতরের ঐক্য আমরা নষ্ট হতে দেব না।”

     

    সাংবাদিকদের উদ্দেশ্য করেও রসিকতা করেন রিয়াল অধিনায়ক, “আমরা মন্তব্য-পাল্টা মন্তব্য করি, কিন্তু সেটা কোনো ক্ষতিকর উদ্দেশ্য নিয়ে নয়। খেলা শেষ, এখন আমি তাঁর (পিকে) সাথে কোলাকুলিও করতে পারি। মাঝেমধ্যে এমন খুনসুটি স্বাস্থ্যকর। আর একটুআধটু এসব না হলে আপনারাই বা কী নিয়ে লিখবেন?”