• ইউরোপা লিগ
  • " />

     

    'এটা ইউনাইটেডের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ'

    আর্সেনালের বিপক্ষে ম্যাচে পরাজয়ের পরেই বলেছিলেন, এই মৌসুমে শীর্ষ চারে থাকার আশা ছেড়ে দিয়েছেন। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার টিকেট পেতে হোসে মরিনহোর  ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে তাই ইউরোপা লিগ জেতার বিকল্প নেই। সেল্টা ভিগোর বিপক্ষে আজকের সেমিফাইনালের আগে মরিনহো বলছেন, এটা ইউনাইটেডের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ।

    প্রথম লেগে ১-০ গোলে জয় পেয়েছে দল। আজকের ম্যাচ ড্র করলেই ফাইনালে উঠবে ইউনাইটেড। এরপর চ্যাম্পিয়নস লিগে সুযোগ পেতে পেরোতে হবে একটা মাত্র ম্যাচ। মরিনহো বলছেন, আজকের ম্যাচে নিজেদের সেরাটাই দিতে হবে, “ সেল্টা ভিগোর জন্য আজকের ম্যাচটা গুরুত্বপূর্ণ হতে পারে। কিন্তু আমার মনে হয়, এটা ইউনাইটেডের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ! আগে যত বড় ম্যাচই খেলি না কেনো, আজকেরটা পুরোপুরি ভিন্ন। চ্যাম্পিয়নস লিগে খেলাটা গর্বের। যদি ইউরোপা লিগ না জিততে পারি, তাহলে পরের মৌসুমেও এখানেই খেলতে হবে। এটা খুবই হতাশার ব্যাপার হবে।”

    মরিনহো আজ জয় ছাড়া কিছুই ভাবছেন না, “দুই দলের মাঝে খুব একটা পার্থক্য নেই। তবে আমরা জয়ের জন্যই মাঠে নামব। আমি নিজের ব্যাপারে ভাবছি না, দল ও ক্লাবের কথা ভাবছি। ইউরোপা লিগের ফাইনালে ওঠা খুব বেশি জরুরী সবার জন্য। নিজেদের শক্তিশালী প্রমাণের জন্য আমাদের জিততেই হবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন