• আইপিএল
  • " />

     

    স্টোকস যখন 'স্ট্রোকস'

    মাঠে সময়টা বেশ কাটাচ্ছেন। ব্যাটে-বলে সমান জ্বলে দলের জয়ে তো ভূমিকা রাখছেনই, দর্শকদেরও বিনোদোনের খোরাক যোগাচ্ছেন বেশ। চলতি আইপিএলের আগের নিলামে সবচেয়ে বেশি দামে বিকিয়ে শিরোনাম হয়ে ছিলেন আগে থেকেই। এখন পারফরম্যান্স দিয়েও নিজের নামটা নিয়মিতই রাখছেন গণমাধ্যমগুলোর খেলার খবরে। তবে এতো নাম কুড়িয়েও যদি নিজের নামের বানান ভুল দেখতে হয়, তবে একটু মন খারাপ হওয়াটাই হয়তো স্বাভাবিক। বিমানের বোর্ডিং পাসে নিজের নামটা ভুল বানানে লেখা দেখে স্টোকস মনঃক্ষুণ্ণ হয়েছেন কিনা জানা যায় নি, তবে সেটা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিতে দেরি করেন নি এই ইংলিশ অলরাউন্ডার।

     

    শুক্রবার দিল্লীর বিপক্ষে ম্যাচ শেষে পুনেতে ফিরছিলেন স্টোকসরা। জেট এয়ারওয়েজের একটি বিমানে ছিল ফিরতি ফ্লাইট। আর সেটার বোর্ডিং পাস হাতে নিয়েই স্টোকস দেখেন তাঁর নাম লেখা ‘স্ট্রোকস’। কালবিলম্ব না করে সেটার ছবি তুলে ইন্সটাগ্রামে দিয়ে দেন স্টোকস ‘টাইপো’ শিরোনামে।  

     

    কে জানে ব্যাট হাতে স্টোকসের তোপ দেখে মুগ্ধ হয়েই বিমানের ক্রু তাঁর নামটা কিঞ্চিত বদলে দিয়েছেন কিনা!

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন