• কোপা দেল রে
  • " />

     

    'আমি ফিরলে অনেকে হার্ট অ্যাটাক করবে'

    মৌসুম শেষে বিদায় নেওয়ার ঘোষণা অনেক আগেই দিয়েছেন। কোপা ডেল রের ফাইনালে তাই বার্সেলোনার হয়ে শেষবারের মতো ডাগআউটে দাঁড়াবেন। গতকাল বার্সা কোচ লুইস এনরিকে খানিকটা মজা করে বলেছেন, তিনি ফিরে আসার ঘোষণা দিলে হয়তো অনেকে ‘হার্ট অ্যাটাক’ করতে পারে!

    এনরিকে বলছেন, বার্সার কোচ হিসেবে ফিরে আসতে পারলে মন্দ হতো না, “আমি হয়তো জুলাইয়ের ১০ তারিখে ফিরে এসে আপনাদের সবাইকে চমকে দিতে পারি। এটা করলে তো মনে হয় কেউ কেউ হার্ট অ্যাটাকও করবে! আমি তো এখনো যথেষ্ট তরুণ ,তাই না? ফিরে আসতে সমস্যা কোথায়। মিডিয়া তো আমাকে বুড়ো বানিয়ে দিয়েছে!”

    রাতে আলাভেসের বিপক্ষে কোপা ডে রের ফাইনালে মাঠে নামবে মেসিরা। নিজের শেষ ম্যাচে শিরোপা ঘরে তুলেই বিদায় বলতে চান এনরিকে, “ আজকের ফাইনাল জিতলে টানা তিনবার এই শিরোপা জিতবো। ব্যাপারটা কিন্তু দারুণ! বার্সার হয়ে শেষটা ট্রফি জিতেই করতে চাই। ভালো খেললে অবশ্যই জিতবো। দলের সবাই ফাইনালের জন্য প্রস্তুত।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন