• কোপা দেল রে
  • " />

     

    'তৃপ্তি' নিয়েই বিদায় বলছেন এনরিকে

    বার্সেলোনার কোচ হিসেবে শেষবারের মতো ডাগআউটে দাঁড়িয়েছিলেন। এবারের মৌসুমটা খুব একটা ভালো না কাটলেও মেসি-নেইমাররা লুইস এনরিকের ‘বিদায়ী ম্যাচটা’ স্মরণীয় করেই রাখলেন। কোপা ডেল রের শিরোপা জিতে এনরিকে জানালেন, তৃপ্তি নিয়েই বিদায় বলছেন।

    এনরিকে বলছেন, ঠিক সময়েই দায়িত্ব ছেড়েছেন, “আমার কোনো অতৃপ্তি নেই, শুধু আনন্দই আছে। আমি নিজেই এই দায়িত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। এটাই সঠিক সময় ছিল সরে দাঁড়ানোর। এই সময়ে ৯ টা ট্রফি জিতেছি, দলের শতভাগ সহায়তা না পেলে এটা সম্ভব হতো না। তাই আমার কোনোকিছু নিয়ে আফসোস নেই।”

    বিদায় বেলায় মেসির প্রশংসায় পঞ্চমুখ এনরিকে, “মেসি যেভাবে পুরো দলের দায়িত্ব নিজের কাঁধে নেয়, সেটা সত্যিই অসাধারণ। তাঁকে নিজের দলে পেয়ে আমি গর্বিত। ৩০ বছরে সে ৩০ টি ট্রফি জিতেছে, ব্যাপারটা দারুণ! আশা করি সে এভাবেই খেলে যাবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন