• চ্যাম্পিয়নস ট্রফি
  • " />

     

    বাদ পড়ছেন জেসন রয়?

    বাদ পড়ছেন জেসন রয়?    

    প্রথম ম্যাচের পরেই ইংল্যান্ড দলে তাঁর জায়গা নিয়ে প্রশ্ন উঠেছে। কিন্তু বরাবরই ইংলিশ ওপেনার জেসন রয়ের ওপর ভরসা রেখেছে দল। কিন্তু এবার হয়তো সেটার পুনরাবৃত্তি হচ্ছে না। চ্যাম্পিয়নস ট্রফির প্রথম সেমিফাইনালে পাকিস্তানের বিপক্ষে একাদশে নাও দেখা যেতে পারে রয়কে।

    সেমির আগে অনুশীলনে খুব কমই ঘাম জড়িয়েছেন রয়। অন্যদিকে জনি বেইরস্টোকে দেখা গেছে পুরোদমে প্রস্তুতি নিতে। রয়ের জায়গায় দলে ঢুকতে পারেন বেইরস্টো, এমন ইঙ্গিত দিয়েছেন অধিনায়ক মরগানও, “ আমরা দলে পরিবর্তন আনতে পারি। টসের আগে তো দলের ব্যাপারে কিছু বলতে পারছি না। তবে পরিবর্তনের বড় একটা সম্ভাবনা আছে। আমি গত ম্যাচের শেষে বলেছিলাম, টুর্নামেন্টের শেষের দিকে এসে আমরা ফলাফল চাই। তাই সেরা দলকেই নামাতে চাইব দলের জয়ের জন্য। জনি দারুণ একজন ব্যাটসম্যান। অনেক ম্যাচে বেঞ্চে বসে থাকায় তাঁর খারাপ লাগে এটা আমি বুঝি। এরকম পরিস্থিতি খেলায় প্রভাব ফেলতে পারে, কিন্তু জনির ক্ষেত্রে এরকমটা হবে না। গত দেড় বছরে সে দলের হয়ে দারুণ পারফর্ম করেছে। যদি সে সুযোগ পায়, তাহলে ভালো কিছুই করে দেখাবে।”

    এদিকে রয় দলে না থাকলে খানিকটা খুশি হবেন বলেও জানিয়েছেন পাকিস্তান কোচ মিকি আর্থার, “ গত ৩ ম্যাচে রয় খুব একটা ভালো করেনি। এটা নিয়ে কিছুটা চিন্তিত ছিলাম, কারণ আমাদের বিপক্ষেই তাঁর সেরাটা আসতে পারে। যদি সে না খেলে তাহলে মন্দ হয় না! বেইরস্টোও ভালো ব্যাটসম্যান।”