• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    রোনালদোর ব্যাপারে মুখ খুললেন পেরেজ

    রোনালদোর ব্যাপারে মুখ খুললেন পেরেজ    

    গত বেশ কিছুদিন ধরে ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদল নিয়ে ছাপা হচ্ছে একের পর এক খবর। গুজবও রটেছে অনেক। তবে খেলোয়াড়, কোচ বা ক্লাব কর্তৃপক্ষের কাছ থেকে শোনা যায়নি কিছুই। অবশেষে আজ রোনালদোর বিষয়ে কথা বলতে বাধ্যই হলেন ফ্লোরেন্তিনো পেরেজ।



    রিয়াল প্রেসিডেন্টে বলেছেন তিনি কোনোভাবেই রোনালদোর মাদ্রিদ ছাড়ার কথা চিন্তা করতে পারেন না। কনফেডারেশনস কাপের পর রোনালদোর সিদ্ধান্ত জানতে তাঁর  সাথে বৈঠকে বসতে চান তিনি। একই সাথে তিনি নিশ্চিত করেছেন এখন পর্যন্ত রোনালদো, হামেস ও মোরাতা- কারও জন্যই তাঁর কাছে কোনো ক্লাবের পক্ষ থেকে প্রস্তাব আসেনি এখনও। 

    "রোনালদো মাদ্রিদের খেলোয়াড়। এবং আমরা তাঁকে নিয়ে খুশি। তবে এক সংবাদপত্র খবর ছেপেছে কর ফাঁকির মামলা নিয়ে রোনালদো অসন্তুষ্ট। আমার মনে হয় রোনালদো থেকে গেলে দু পক্ষের জন্যই তা ভালো। সামনে কি হবে তা সময়ই বলে দেবে"। রোনালদোর সাথে কথা না হলেও তাঁকে ঘিরে উদ্ভূত পরিস্থিতি অকোপটেই স্বীকার করে নিয়েছেন পেরেজ। 

    রোনালদোর কর পরিশোধ করে মাদ্রিদ কর্তৃপক্ষ রোনালদোর সিদ্ধান্ত পরিবর্তন করবে কি না এমন প্রশ্ন উড়িয়েই দিয়েছেন পেরেজে। "আমি নিশ্চিত সে নিজেও তা পছন্দ করবে না। ব্যাপারটা টাকা সংক্রান্ত নয়। রোনালদোর সাথে যে আচরণ করা হয়েছে তা নিয়েই মনক্ষুণ্ণ হয়েছে সে।" পেরেজের জবাব। 

    তবে সবকিছুর শেষে পেরেজ বলটা ঠেলে পাঠিয়েছেন রোনালদোর কোর্টেই। কনফেডারেশনস কাপের পর তিনি নিজেই রাশিয়া গিয়ে রোনালদোর সাথে কথা বলবেন বলে জানিয়েছেন। আর সেখানেই সিদ্ধান্ত হবে।

    রোনালদোর মতো এতো আকর্ষণ না কাড়লেও, দানি আলভেজের জুভেন্টাস ছাড়ার গুজবে সরব ম্যানচেস্টার সিটি। পেপ গার্দিওলা আর আলভেজের পুনর্মিলনীটা মনে হচ্ছে সময়ের ব্যাপার মাত্র। এরই মাঝে জুভেন্টাসকে ক্লাব ছাড়ার কথাও নাকি বলে দিয়েছেন এই ব্রাজিলিয়ান ফুলব্যাক। জুভেন্টাসের সাথে মিটিংয়ে আলভেজের এজেন্টই জানিয়ে দিয়েছেন তাঁর সিদ্ধান্তের কথা। তবে আলভেজের নতুন ক্লাবের সম্ভাব্য তালিকায় আছে চেলসির নামও। সিটির মতো চেলসির সাথে কথা বলে দেখতে চান তিনি। তবে সিটিতেই যোগ দিতে বেশি আগ্রহী আলভেজ। আর কারণটা যে পেপ গার্দিওলা, সেটা বলে না দিলেও চলে!

    দলবদলের মৌসুম শুরু থেকেই মোহাম্মাদ সালাহকে নিজেদের দলে ভেড়াতে চেষ্টা চালিয়ে যাচ্ছিল লিভারপুল। এতোদিনের সেই চেষ্টা অবশ্য বিফলে যাচ্ছে না। রোমা থেকে নিজেদের ক্লাব রেকর্ড গড়ে সালাহকে দনে আনতে যাচ্ছে লিভারপুল।