• লা লিগা
  • " />

     

    নেইমারের বিকল্প হিসাবে দিবালা?

    নেইমারের বিকল্প হিসাবে দিবালা?    

    সময় যত গড়াচ্ছে, নেইমারের বার্সেলোনা ছাড়ার গুঞ্জনটা ততই তীব্র হচ্ছে। এবার স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে, নেইমারের বিকল্প হিসাবে নাকি জুভেন্টাস ফরওয়ার্ড পাওলো দিবালার ব্যাপারে ভাবছে বার্সা।

    গত সপ্তাহের শেষদিকে একবারে হুট করেই শোনা যায়, ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে যাচ্ছেন নেইমার। যদিও বার্সার পক্ষ থেকে প্রতিবারই বলা হচ্ছে, নেইমার কোথাও যাচ্ছেন না। তবে স্কাই স্পোর্টসসহ আরও বেশ কয়েকটি প্রচারমাধ্যম জানিয়েছে, নেইমারের পিএসজিতে যাওয়া ৯০ ভাগ নিশ্চিত।  এখন নেইমারের বিকল্প ব্যবস্থার কথা ভাবা শুরু করেছে বলে জানা গেছে কাতালান ক্লাবটি। শোনা যাচ্ছে, নেইমারের জায়গাটা ফাঁকা হলে সেটা পূরণ করতে পারেন দিবালা। যদিও আনুষ্ঠানিকভাবে জুভেন্টাসের সাথে এই ব্যাপারে কোনো কথা বলার খবর শোনা যায়নি।

    এদিকে প্রাক মৌসুম দলের সাথে অনুশীলন করছেন নেইমার। তাঁর পিএসজিতে যাওয়ার খবর মেসি,সুয়ারেজদের কারো অজানা নয়। বিভিন্ন সুত্র বলছে, মেসিরা নেইমারকে বার্সাতেই থেকে যাওয়ার পরামর্শ দিচ্ছেন। তবে শেষ পর্যন্ত নেইমার যদি স্বেচ্ছায় ক্লাব ছাড়তেই চান, তাহলে তাঁর এই সিদ্ধান্তকে মেনে নেওয়া ছাড়া আর কিছুই করার থাকবে না কারোরই।