• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    পিকেকে টুইট করতে বারণ করেছিলেন নেইমার

    পিকেকে টুইট করতে বারণ করেছিলেন নেইমার    

    নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন তখন তুঙ্গে। ঠিক সেই সময় বার্সা সতীর্থ পিকের ওই টুইট অনেকের মনেই আশা জাগিয়েছিল, নেইমার পিএসজিতে যাচ্ছেন না। তবে শেষ পর্যন্ত রেকর্ড ট্রান্সফার ফিতে এসেছে পিএসজিতেই। নেইমার বলছেন, পিকেকে ওই টুইট করতে বারণ করেছিলেন তিনি।

    ‘নেইমার থাকছেন’, নেইমারকে সাথে নিয়ে পিকের দেওয়া ওই টুইটে লেখা ছিল এমনই। তবে ওই টুইট দেওয়ার একদিন পরেই পিকে বলেছিলেন, ওটা নিছকই তাঁর মনের ইচ্ছার বহিঃপ্রকাশ ছিল, কোনো চূড়ান্ত সিদ্ধান্ত না।

    নেইমার বলছেন, ওটা স্রেফ মজাই ছিল, “ওটা কোনো সিরিয়াস ব্যাপার ছিল না, এটা তো সে নিজেই বলেছে। পুরোটাই একটু মজা ছিল। আমি তাঁকে বলেছিলাম, কোনো চূড়ান্ত সিদ্ধান্ত এখনো নেইনি। সে যেন এই টুইট না করে। অবশ্য সে তাঁর মতামত প্রকাশ করেছে, এটাকে আমি সম্মান জানাই।”

     

     

    ৪ বছর ধরে যারা সমর্থন জুগিয়েছে প্রতিনিয়ত, সেই বার্সা সমর্থকরাই তাঁকে ‘বিশ্বাসঘাতক’ বলেছে বিদায়ের আগে। নেইমার মনে করেন, সবাইকে তিনি ‘খুশি’ করতে পারবেন না, “বার্সায় আমি কী করেছি এটা সবারই জানা। বেশ কিছু ট্রফিও জিতেছিল। আসলে সবাইকে খুশি করা কারো পক্ষে সম্ভব না।  বার্সেলোনা ভক্তদের শুধু একটা কথাই বলতে চাই, আপনাদের বন্ধুত্বের জন্য ধন্যবাদ।”