• স্প্যানিশ সুপার কাপ
  • " />

     

    রোনালদোর লাল কার্ডের 'প্রতিবাদ' জানাতে প্রস্তুত বার্নাব্যু

    রোনালদোকে ওই লাল কার্ড দেখানোর পর কম সমালোচনা শুনতে হয়নি রেফারিকে। স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে ‘ডাইভ’ দেওয়ার অভিযোগে রোনালদোকে লাল কার্ড দেখানোর প্রতিবাদে এবার ‘বিশেষ প্রস্তুতি’ নিচ্ছে মাদ্রিদ ভক্তরা। আজ বার্নাব্যুতে রেফারিদের উদ্দেশ্যে সাদা রুমাল দেখিয়ে প্রতিবাদ জানাবেন তারা।

     

    ক্লাবের বিপক্ষে যাওয়া বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে নিজেদের ক্ষোভের কথা আগেও জানিয়েছে ভক্তরা। প্রথম লেগের রোনালদোর ওই ঘটনার পর ভক্তরা সিদ্ধান্ত নিয়েছেন, এবার বড় কিছু করে দেখাতে হবে। প্রতিবাদ জানানোর জন্য বার্নাব্যুর চেয়ে ভালো জায়গা আর কোথাও হতে পারে না, এমনটাই ভাবছেন সবাই।

     

    এজন্যই দ্বিতীয় লেগের সপ্তম মিনিটে সবাই নিজের পকেট থেকে সাদা রুমাল বের করবেন। রোনালদোর জার্সি নম্বর সাত হওয়ার কারণেই এই সময়টা বেছে নেওয়া হয়েছে। স্প্যানিশ ভাষায় ‘পানোলাডা’ নামে পরিচিত এই প্রতিবাদের সময় সবাই একসাথে বলে উঠবেন, ‘ রেফারি, যথেষ্ট হয়েছে!’ আজ ম্যাচের রেফারি থাকবেন হোসে মারিয়া সানচেজ। 

     

     

    প্রথম লেগের ‘নায়ক’ রোনালদোকে লাল কার্ড দেখান রেফারি রিকার্ডো। পরে রেফারিরে ধাক্কা দেওয়ার কারণে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞাও পেতে হয়েছে সিআর সেভেনকে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন