• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    এভারটনে সিগুর্ডসন, স্টোকে হেসে

    এভারটনে সিগুর্ডসন, স্টোকে হেসে    

    এভারটনে সিগুর্ডসন

    গিলফি সিগুর্ডসনের জন্য ৫০ মিলিয়ন ইউরো দাবি করে আসছিল সোয়ানসি সিটি। শেষ পর্যন্ত সেই দামেই  আইসল্যান্ডের মিডফিল্ডারকে নিতে হল এভারটনকে। স্কাই স্পোর্টস বলছে আজই মেডিকেল পরীক্ষা পর আনুষ্ঠানিক ঘোষনা আসবে এভারটনের কাছ থেকে।

    ওয়েস্টব্রমে ব্যারি, স্টোকে গেলেন হেসে

    পিএসজি থেকে এক বছরের জন্য ধারে স্টোক সিটিতে যোগ দিয়েছেন সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড হেসে রদ্রিগেজ। আর এভারটন থেকে এক বছরের চুক্তিতে ওয়েস্টব্রমে যোগ দিয়েছেন গ্যারেথ ব্যারি।

    স্পার্সে অরিয়ের?

    দলবদলের মৌসুমে এখনও নতুন কাউকে দলে ভেড়াতে পারেনি টটেনহ্যাম। তবে একজন ডিফেন্ডার দিয়েই বোধ হয় শুরু হচ্ছে মারুসিও পচেত্তিনোর কেনাকাটা! সার্জে অরিয়েরকে পিএসজি থেকে স্পার্সে আনতে এরই মাঝে সম্মতিতে পৌঁছেছে দুই ক্লাব। ফ্রেঞ্চ সংবাদমাধ্যম লেকিপ বলছে চুক্তিটা সময়ের ব্যাপার মাত্র।

    ফেলাইনিইকে নিতে চায় জুভেন্টাস

    ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার মারুয়ন ফেলাইনিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে নিজেদের দলে নিতে চাইছে জুভেন্টাস। ডেইলি স্টার, সান স্পোর্টসসহ প্রায় সব ইংলিশ গণমাধ্যম নিশ্চিত করেছে এই খবর। কয়েকদিন আগে ফেলাইনি বিক্রির জন্য নয় বলে মন্তব্য করেছিলেন মরিনহো। ইতালিয়ান চ্যাম্পিয়নদের কাছ থেকে বড় প্রস্তাব আসলেও কি নিজের মতেই অটল থাকবেন পর্তুগিজ ম্যানেজার?

    ১৫ মিলিয়নে মাতুইদিকে নিল জুভেন্টাস!

    দলবদলের এই বাজারে ১৫ মিলিয়নে নতুন খেলোয়াড়ের সাথে চুক্তি করেছে জুভেন্টাস! ব্লেইস মাতুইদিকে পিএসজি থেকে নিজেদের দলে নিয়েছে তিন বছরের জন্য

    ভিয়ারিয়ালে বাক্কা

    এসি মিলান থেকে আবারও স্প্যানিশ লিগে ফিরলেন কার্লোস বাক্কা। কলম্বিয়ান স্ট্রাইকারের নতুন ঠিকানা ভিয়ারিয়াল।

    কোথায় যাচ্ছেন উইলশেয়ার?

    জ্যাক উইলশেয়ার গত মৌসুম কাটিয়েছেন ধারে খেলে। মেয়াদ শেষে আবারও ফিরেছিলেন আর্সেনালে। তবে আর্সেন ওয়েঙ্গারের পরিকল্পনায় আপাতত ইংলিশ মিডফিল্ডার নেই বলেই মনে হচ্ছে। উইলশেয়ারের নিম্নগামী ফর্মও অবশ্য এর কারণ হিসেবে দেখছেন অনেকে।

    দলবদলের আর মাত্র দুই সপ্তাহ বাকি থাকতে তাই উইলশেয়ারের ব্যাপারে খোঁজ নিতে শুরু করেছে বেশ কিছু ক্লাব। জুভেন্টাসও আছে তাদের তালিকায়! ইতালিয়ান চ্যাম্পিয়নদের সাথে আগ্রহী ক্লাবের তালিকায় আছে নিউক্যাসেল ইউনাইটেড। দ্বিতীয় স্তরের ক্লাব অ্যাস্টন ভিলার নামও শোনা যাচ্ছে উইলশেয়ারের জন্য। সান স্পোর্টস, ডেইলি মেইল, স্কাই ইতালিয়া জানাচ্ছে এমনটা।

    কাকে নেবে চেলসি?

    স্কাই বলছে গতরাতে জুভেন্টাস লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রোর জন্য আবারও চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে চেলসি। লেফটব্যাক পজিশনের জন্য ড্যানি রোজের ব্যাপারেও অনেকদিন ধরেই শোনা যাচ্ছে চেলসির নাম। ডেইলি মেইল বলছে রোজের জন্য প্রায় ৫৫ মিলিয়ন ইউরোর বড় প্রস্তাব নিয়ে প্রস্তুত আছে চেলসি!

    অন্যদিকে গোল ডট কম দাবি করছে, অক্সলেড চেম্বারলেইনের জন্যও মাঠে নেমেছে চেলসি! আর্সেনালের চেম্বারলেইন ছাড়াও আক্রমণভাগ শক্তিশালী করতে স্ট্রাইকার আন্দ্রেয়া বেলত্তির ব্যাপারে খোঁজ নিয়েছেন আন্তোনিও কন্তে। ডিয়েগো কস্তার অভাব পুষিয়ে নিতে কন্তের পছন্দ ইতালিয়ান স্ট্রাইকারকেই! (ডেইলি স্টার)