• লা লিগা
  • " />

     

    হ্যাক হয়েছিল বার্সার অ্যাকাউন্ট!

    রীতিমতো বোমাই ফাটালো ঘোষণাটা। অ্যাঞ্জেল ডি মারিয়া তাহলে বার্সেলোনায় আসছেন? বার্সার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেই তো দেওয়া হয়েছে ঘোষণা। পরে অবশ্য জানা গেছে, বার্সার অফিসিয়াল অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। পরে আরেকটি টুইটেই তা নিশ্চিত করা হয়েছে। 


    বুধবার সকালেই ঘোষণাটা চমকে দিয়েছে সবাইকে। প্রথমে জানানো হয়েছে, ডি মারিয়া বার্সেলোনার সঙ্গে চুক্তি করেছেন। তার দুই মিনিট পরেই জানানো হয়েছে, আওয়ারমাইন নামের একটা গ্রুপ বার্সার অ্যাকাউন্ট কব্জা করে নিয়েছে। এর আগে সিএনএন, নেটফ্লিক্স, মার্ভেল থেকে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গসহ আরও বেশ কিছু অ্যাকাউন্ট হ্যাক করেছিল সৌদি আরবভিত্তিক এই গ্রুপ। 

     


    অবশ্য কিছুক্ষণ পরেই বার্সেলোনা আরেকটি টুইটে নিশ্চিত করেছে, অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল এবং সেটি উদ্ধারের সবরকম চেষ্টা চলছে। এর মধ্যে আরেকটি বোমা ফাটানোর খবর দিয়েছেন কাতালান দৈনিক দেপোর্তিভো মুন্দোর পরিচালক সান্তি নোলা। দাবি করেছেন, বার্সেলোনার বর্তমান সভাপতি বার্তোমেউয়ের বোর্ডকে অস্থিতিশীল করার জন্য ফেসবুকে প্রচারণা চালাচ্ছেন সাবেক সভাপতি লাপোর্তে ও তাঁর আরও কয়েকজন। এবং সবচেয়ে বড় কথা, এই হ্যাশট্যাগের কাজটা করা হচ্ছে নাকি বাংলাদেশ থেকে! এমনিতেই নেইমার-ইস্যুতে প্রতিদিনই নতুন বিতর্কে জড়াচ্ছে বার্সা। এখন নতুন করে আরও বিতর্কে জড়াল কাতালান ক্লাবটি।  

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন