• পাকিস্তান সুপার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    আবারো 'জুটি' বাঁধা হলো না ওয়াসিম-ওয়াকারের

    ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ‘বোলিং জুটি’ ছিল তাদের। ‘দুই ডব্লিউ’ খ্যাত ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুসের সম্পর্কটা অবশ্য কখনোই খুব বেশি বন্ধুত্বপূর্ণ ছিল না। খেলোয়াড়ি জীবনের সেই মনোমালিন্যের রেশ কেটে গিয়েছিল বলেই মনে হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটি সম্ভবত হয়নি।  এজন্যই হয়তো একসাথে জুটি বেঁধে পিএসেলের দল মুলতান সুলতানের হয়ে কাজ করা হচ্ছে না দুজনের।

    পিএসএলের আগামী মৌসুমে প্রথমবারের মতো খেলবে মুলতান। এরই মাঝে দলের ক্রিকেটিং অপারেশনের প্রধান হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে ওয়াসিমকে। এরপর ওয়াকারকে দলের কোচ হিসাবে কাজ করার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু দুজনের কেউই হয়তো একসাথে কাজ করতে চাইছেন না। এজন্যই দুই পক্ষের মাঝে কোনো সমঝোতাও হয়ে ওঠেনি।  

    মুলতানের সাথে কাজ না করতে পেরে অবশ্য একটু হতাশ ওয়াকার, “তাদের সাথে অনেকবার এই ব্যাপারে আলোচনা হয়েছে। আমি সবসময়ই মুলতানের সাথে জড়িত থাকতে চেয়েছি। কিন্তু শেষ পর্যন্ত চুক্তিটা না হওয়ায় একটু খারাপই লাগছে। তাদের প্রস্তাব পেয়ে আমি খুশিই হয়েছিলাম। ওয়াসিম ভাইয়ের সাথে কাজ করতে পারলে দারুণ হতো। আমরা দুজনই একই লক্ষে কাজ করে যাচ্ছি।”

     

     

    দল গোছানোর ব্যাপারে ওয়াসিমের ‘পরিকল্পনায়’ কখনোই ছিলেন না বলে ইংগিতও দেন ওয়াকার, “ ওয়াসিম ভাই তার পছন্দের দল বানাবেন। সেখানে হয়তো আমি নেই। কখনোই হয়তো তার  এই পরিকল্পনায় ছিলাম না। তবে এই দল ভালো করুক এটাই চাই। ওয়াসিম ভাইকে অনেক শুভকামনা এটার জন্য।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন