• ভারতের শ্রীলংকা সফর
  • " />
    X
    GO11IPL2020

     

    ওয়ানডের জন্য টেস্ট 'ছেড়ে দিলেন' থারাঙ্গা

    দল ভারতের কাছে ধবলধোলাই হয়েছে। হতাশা কাটিয়ে কবে ঘুরে দাঁড়াবে উপুল থারাঙ্গার শ্রীলংকা, সেটাও অনিশ্চিত। এরকম অবস্থায় থারাঙ্গা নিলেন কঠিন একটি সিদ্ধান্ত। ওয়ানডেতে বেশি ‘মনোযোগ’ দেওয়ার জন্য আগামী ছয় মাস নিজেকে টেস্ট থেকে দূরে সরিয়ে রাখবেন থারাঙ্গা।

     

    ম্যাথিউসের সরে দাঁড়ানোর পর ওয়ানডে দলের দায়িত্ব পান থারাঙ্গা। টেস্টে ধবলধোলাইয়ের পর ওয়ানডেতেও একই পরিণতি শ্রীলংকা। এরকম অবস্থায় নিজেকে এবং দলের বর্তমান অবস্থার উন্নতি জন্য পুরো মনোযোগটা ওয়ানডেতে দিতে চাচ্ছেন। আর এজন্যই আগামী ছয় মাসের জন্য নিজেকে লংকান টেস্ট দলের সব ধরনের কার্যক্রম থেকে দূরে রাখবেন। লংকান ক্রিকেট বোর্ডকে এরই মাঝে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন।

     

     

     

    এদিকে দুবাইতে পাকিস্তানের বিপক্ষে দুই টেস্টের জন্য ঘোষিত দলেও তাই থাকছেন না থারাঙ্গা। দিনেশ চান্দিমালকে অধিনায়ক করে ২৫ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে শ্রীলংকা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন