• লা লিগা
  • " />

     

    দর্শকশূন্য ন্যু ক্যাম্পে খেলছে বার্সা

    সর্বশেষ, রাত ৮ টাঃ  

    প্রথমে শোনা গিয়েছিল বাতিল হয়েছে ন্যু ক্যাম্পের ম্যাচটি। বার্সেলোনা কর্তৃপক্ষের সেই আবেদনে সাড়া দেয়নি পেশাদার ফুটবল লিগ। ন্যু ক্যাম্পে লাস পালমাসের বিপক্ষে খেলাটি তাই হচ্ছে। বার্সেলোনার অফিসিয়াল সাইট থেকেই বিবৃতি দিয়ে জানানো হয়েছে বিষয়টি। তবে খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। 


     



    সন্ধ্যা ৬টাঃ 

    বাতিল হয়েছে লা লিগার বার্সেলোনা-লাস পালমাস ম্যাচটি। স্বাধীনতার প্রশ্নে গণভোট আয়োজনকে ঘিরে স্প্যানিশ পুলিশ ও আন্দোলনকারীদের মধ্যে সংঘর্ষের পর ন্যু ক্যাম্পে ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়। এই ম্যাচ না হলে তিন পয়েন্ট খোয়ানোর শঙ্কা আছে বার্সেলোনার। 

    বার্সেলোনা সভাপতি হোসে মারিয়া বার্তামেউ অবশ্য আগেই ম্যাচ বাতিলের আবেদন জানিয়েছিলেন। কিন্তু লা লিগা কর্তৃপক্ষ কাতালুনিয়ায় নিয়োজিত স্প্যানিশ পুলিশের সিদ্ধান্তের ওপর ম্যাচ হওয়া না হওয়ার ভার দিয়ে রেখেছিল। শেষ পর্যন্ত তাদের সিদ্ধান্তেই বাতিল হয়েছে ম্যাচ।    

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন