• ফুটবল

মেসিকে সিটিতে চান আগুয়েরো

পোস্টটি ১২৪২৭ বার পঠিত হয়েছে

লিওনেল মেসি ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন, প্রতি মৌসুমেই গুঞ্জনটা হয়ে গেছে নিয়মিতই। চুক্তির মাত্র বছরখানেক বাকি থাকতেও বার্সেলোনার সাথে নবায়ন না করায় এবারও মেসির বার্সা ছাড়ার খবর শোনা যাচ্ছে বেশ জোরেশোরে। পেপ গার্দিওলা তো চাইছেনই, মেসির সঙ্গে আবার পুনর্মিলনী হোক। কোচের সাথে এবার তাল মিলিয়েছেন সিটির তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। সংবাদমাধ্যমে বলেছেন, মেসিকে ম্যান সিটিতে দেখতে চান তিনি।

 

তবে মেসিকে আনা যে সহজ হবে না- তা ঠিকই জানেন আগুয়েরো। টিভিসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে আজ বলেছেন, “অবশ্যই আমি চাই মেসি সিটিতে আসুক। তার মত একজনকে দলে ভেড়াতে কে চাইবে না? তবে মেসির অন্য কোনো দলে যাওয়াটা আসলেই বেশ কঠিন। ক্রিস্টিয়ানো রোনালদো যেমন রিয়াল মাদ্রিদের, ঠিক তেমনি মেসিও বার্সেলোনার প্রতীক। তাই টাকা থাকলেই মেসিকে দলে ভেড়ানো সম্ভব- এমন কিছু খুব সহজ নয়”। সিটির প্রধান নির্বাহী ফেরান সোরিয়ানো মেসিকে দলে ভেড়ানো জন্য সর্বোচ্চ চেষ্টা করার ঘোষণা দিয়েছেন। তবে আগুয়েরোর মত গার্দিওলারও বিশ্বাস, বার্সেলোনাতেই ক্যারিয়ারের ইতি টানবেন ‘লিও’।

 

 

সেই সাথে আর্জেন্টিনাকে বিশ্বকাপে নিয়ে যাওয়ায় মেসিকে আলাদা ধন্যবাদ জানিয়েছেন আগুয়েরো। বলেছেন, “লিও না থাকলে আমাদের হয়তো আমরা বিশ্বকাপই খেলতে পারতাম না। সে যেভাবে আর্জেন্টিনাকে টেনে নিয়ে গেছে, সেজন্য একটি ধন্যবাদ তার প্রাপ্যই। সেই সাথে দলের সবাইকেও অভিনন্দন জানাতে চাই আমি”।