• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    মোবাইল ফোন ব্যবহারের জন্য দলের বাইরে ক্যাসিয়াস!

     

    গত সপ্তাহে লাইপজিগের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ বেঞ্চে বসেই কাটাতে হয়েছে। আজ লিগের ম্যাচে পাকোস ডি ফেরেরিয়ার বিপক্ষেও মাঠে নামা হচ্ছে না পোর্তো কিপার ইকার ক্যাসিয়াসের। পর্তুগিজ পত্রিকা বলছে, অতিরিক্ত মোবাইল ফোন ব্যবহারের ‘শাস্তি’ হিসেবেই নাকি তাঁকে খেলতে দিবেন না পোর্তো কোচ!

    পর্তুগিজ পত্রিকা ‘ও জগো’ জানিয়েছে, অনুশীলন থেকে শুরু করে ড্রেসিংরুম, সবখানেই মাত্রাতিরিক্ত ফোন ব্যবহার করেন ক্যাসিয়াস, “দলে ফোন নিষিদ্ধ না। কিন্তু ফোন ব্যবহারের কিছু নির্দিষ্ট সময় আছে। ক্যাসিয়াস একটু বেশিই ফোন ব্যবহার করেন সব জায়গায়। দলের ম্যানেজার এই ব্যাপারটা বাইরের কাউকে জানাতে চাননি। আগেও দলের গোলকিপিং কোচ ক্যাসিয়াসকে সতর্ক করেছিলেন এই ব্যাপারে।” 

    এদিকে শুধু ফোন নয়, ক্যাসিয়াসের বাদ পড়ার পেছনে অনুশীলনের সময় ‘অলসতাও’ দায়ী, “অন্য যেকোনো সময়ের চেয়ে ক্যাসিয়াস অনুশীলনে কম মনযোগী। তিনি অন্যদের চেয়ে কম পরিশ্রমও করছেন ইদানিং। এটার দলের কোচ একদমি খুশি নন। তিনি সবার থেকেই নিজের সর্বোচ্চটা আশা করেন।

    এই মৌসুমে ক্লাবের হয়ে ১০ ম্যাচে মাঠে নেমেছেন ক্যাসিয়াস। ৭ ম্যাচেই খাননি কোনো গোল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন