• লা লিগা
  • " />

     

    আচরণে সমস্যা আছে ক্যাসিয়াসের!

    সময়টা খুব একটা ভাল যাচ্ছে না রিয়াল মাদ্রিদ কিংবদন্তী ইকার ক্যাসিয়াসের। গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে আরবি লাইপজিগের বিপক্ষে ক্যাসিয়াসের বদলে তরুণ গোলরক্ষক হোসে সা’র ওপরই আস্থা রেখেছিলেন কোচ সার্জি কনসেন্সাও। ঐ ম্যাচের পর গতকাল পর্তুগিজ লিগে পাকোস ডি ফেরেরাইরার বিপক্ষেও ছিলেন বেঞ্চেই। পর্তুগিজ সংবাদপত্র ‘ও জোগো’র দেয়া খবর অনুযায়ী মোবাইল ফোনে অতিরিক্ত সময় অপচয় করা এবং আচরণগত সমস্যার কারণেই ক্যাসিয়াসের ওপর থেকে আস্থা হারিয়েছেন কনসেন্সাও।

     

     

    ‘ও জোগো’ জানাচ্ছে, পোর্তোর ক্যাম্পে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ না হলেও ব্যবহারের জন্য নির্দিষ্ট সময় বরাদ্দ থাকে। কিন্তু ক্যাসিয়াস দলের সাথে থাকার সময়ও মোবাইল এত বেশি ব্যবহার করতেন যে পোর্তোর গোলকিপিং কোচ দিয়ামান্তিনো ফিগেরিদো পর্যন্ত তাকে এ বিষয়ে হুশিয়ার করেছিলেন। দলের ট্রেনিংয়ের সময় কেউ মোবাইল ব্যবহার করুক, এমনটা চান না কোচ কনসেন্সাও। কিন্তু শত বারণের পরেও এই ব্যাপারটি তোয়াক্কা করেননি ক্যাসিয়াস।

     

    মোবাইল ফোনের মাত্রাতিরিক্ত ব্যবহারের পাশাপাশি ক্যাসিয়াসের আচরণগত সমস্যার কথাও জানিয়েছে ‘ও জোগো’। ট্রেনিং-এ নিজের সর্বোচ্চ না দেওয়ার অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে। এসব কারণেই চলতি মৌসুমে খেলা ১০ ম্যাচের ৭টিতেই ক্লিনশিট পেলেও আপাতত ক্যাসিয়াসের ঠিকানা হচ্ছে পোর্তোর সাইড বেঞ্চে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন