• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    বার্তোমেউয়ের সাথে 'স্বাভাবিক' কথা হয়েছে নেইমারের

    বার্তোমেউয়ের সাথে 'স্বাভাবিক' কথা হয়েছে নেইমারের    

    বার্সেলোনা ছাড়ার পর দুই পক্ষের কাদা ছোড়াছুড়ি কম হয়নি। নেইমার ও বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ একে অন্যকে বারবারই দোষারোপ করেছেন বিভিন্ন কারণেই। গতকাল ফিফার বর্ষসেরা পুরস্কার অনুষ্ঠানে আবারো মুখোমুখি হয়েছিলেন দুজন। তবে নেইমার বলছেন, বার্তোমেউয়ের সাথে খুব স্বাভাবিক কথাবার্তাই হয়েছে তাঁর।

    রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজি যাওয়ায় ভক্তদের মতো বার্সা প্রেসিডেন্টও খুব একটা খুশি ছিলেন না। নেইমার ও তাঁর বাবার ওপর বহুবার অভিযোগও এনেছেন। নেইমারও সেটার পাল্টা জবাব দিয়ে বলেছিলেন, বার্তোমেউ একটা ‘কৌতুক’ ছাড়া কিছুই নন।

    রেডিও মার্কাকে নেইমার বলেন, সবকিছুর পরও কাল বার্তোমেউয়ের সাথে আগের মতোই কথা বলেছেন, “আমি বার্তোমেউয়ের সাথে খুবই স্বাভাবিক ভঙ্গিতে কথা বলেছি। শুধু তিনি নয়, মেসি ও অন্যদের সাথেও কথা হয়েছে। আমি আর মেসি ফুটবল নিয়ে কথা বলিনি, অন্য বিষয় নিয়ে আলোচনা হয়েছে। সে আমার বন্ধু, আমরা যেখানেই থাকি না কেনো এটা অটুট থাকবে। বার্সেলোনাও আমার হৃদয়ে থাকবে।”

    টানা দ্বিতীয়বারে মতো সেরা ফুটবলারের পুরস্কার গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে। নেইমার মনে করেন, রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়নস লিগ জেতা এটায় বড় ভূমিকা রেখেছে, “চ্যাম্পিয়নস লিগ অনেক বড় ব্যাপার। আমি তাঁকে শুভেচ্ছা জানিয়েছি। সে এই পুরস্কারের যোগ্য। মেসি ও রোনালদো ফুটবল বিশ্বের দুই উজ্জ্বল নক্ষত্র। তাঁদের সাথে সেরা তিনে থাকতে পেরে আমি দারুণ খুশি।”