• বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্ব
  • " />

     

    আইএসের 'হুমকিতে' লক্ষ্য এবার নেইমার

     

    চারদিন আগেই আইএসের পোস্টারে দেখা মিলেছিল ‘রক্তাক্ত’ লিওনেল মেসির ছবি। সেই রেশ কাটতে না কাটতেই আরেকটি নতুন পোস্টার প্রকাশ করেছে আইএস। সেখানে দেখা যায়, মেসির পাশে নেইমারকেও ‘বন্দি’ বানিয়ে রেখেছে তারা!

    গত কয়েক সপ্তাহ ধরেই রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে হুমকি দিয়ে যাচ্ছে সন্ত্রাসী সংগঠন আইএস। প্রথমে তারা রাশিয়ার এক স্টেডিয়ামের ছবি প্রকাশ করে সেখানে হামলার হুমকি দেয়। এরপর জেলখানার কয়েদির বেশে মেসির ছবি প্রকাশ করে। যেখানে দেখা যায় মেসির চোখ দিয়ে গড়িয়ে পরছে রক্তমাখা কান্না।

    নতুন প্রকাশিত পোস্টারে দেখা যায়, আইএসের এক সদস্য নেইমারকে ধরে রেখেছেন। নেইমার হাঁটু গেড়ে বসে আছেন। ঠিক তাঁর পাশেই মাটিতে লুটিয়ে আছেন মেসি, তাঁর দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করা হয়েছে।

    পোস্টারে রাশিয়াকে উদ্দেশ্য করে লেখা আছে, “যতদিন আমরা মুসলিম দেশ বসবাস না করব ততদিন তোমরা নিরাপত্তা পাবে না।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন