• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    বিপিএলেই যাত্রা শুরু র‍্যাবিটহোলের

    বিপিএলেই যাত্রা শুরু র‍্যাবিটহোলের    

    দৃশ্য ১: অফিসফিরতি পথে সন্ধ্যাবেলায় প্রচন্ড জ্যাম। ঢাকার সাকিব আর রাজশাহীর স্যামিদের ম্যাচটা দেখার ইচ্ছা থাকলেও দেখার উপায় নেই। অগত্যা লাইভস্কোরই ভরসা।

    দৃশ্য ২: মাশরাফির রংপুর আর তামিমের কুমিল্লার খেলা চলছে। শেষ ওভারে তুমুল উত্তেজনা। এদিকে জরুরি কাজে টিভিতে চোখ রাখার উপায় নেই। কী আর করার, এফএম রেডিও বা লাইভস্কোরেই মেটাতে হবে স্বাদ।

     

     

    এই পরিস্থিতিতে অন্তত এবার পড়তে হবে না। বিপিএলের সময় এখন রাস্তার যানজটকে বুড়ো আঙুল দেখিয়েই খেলা দেখতে পারবেন মুঠোফোনে। র‍্যাবিটহোলে অ্যাপে এই প্রথমবারের মতো বিপিএল মুঠোফোনে দেখা যাবে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে নিরবচ্ছিন্নভাবে।

    র‍্যাবিটহোলের সেই অ্যাপের আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে গেল কাল। ঢাকার একটি পাঁচতারা হোটেলের ওই অনুষ্ঠানেই পরিচয় করিয়ে দেওয়া হয়েছে র‍্যাবিটহোলের বিভিন্ন ফিচারের সঙ্গেও। ২০১৫ সাল থেকে র‍্যাবিটহোলের ইউটিউব চ্যানেলেই প্রথম স্ট্রিম করে দেখানো হয় বাংলাদেশের আন্তর্জাতিক ম্যাচ। ২০১৬ এশিয়া কাপে একই সঙ্গে খেলা দেখে রেকর্ড দেড় লক্ষ মানুষ। সেই ধারাবাহিকতায় এবার খেলার আর বিনোদনের মেলবন্ধন হয়ে এসেছে এই অ্যাপ।

     


    র‍্যাবিটহোলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্টেন্ট ম্যাটার্সের ব্যবস্থাপনা পরিচালক মো. সালাহউদ্দিন চৌধুরী, কন্টেন্ট ম্যাটার্সের পরিচালক ইরেশ জাকের ও আমান আশরাফ ফাইয়াজ; কন্টেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী এ এস এম রফিক উল্লাহ। অনুষ্ঠানে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন, অচিরেই র‍্যাবিটহোল হয়ে উঠবে বাংলা ভাষায় বিনোদন এবং খেলার মুঠোফোনের সবচেয়ে বড় উৎসগুলোর একটি।

    র‍্যাবিটহোল অ্যাপের ডাউনলোড লিংকঃ 
    অ্যাপল ব্যবহারকারীদের জন্যঃ http://apple.co/2xIfpLp
    অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্যঃ https://goo.gl/np2x4G