• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    ভুল পাস নিয়ে তর্কে জড়িয়ে পড়েছিলেন মার্সেলো-মডরিচ

    প্রথমবারের মতো লা লিগায় খেলা জিরোনার কাছে অপ্রত্যাশিতভাবে হেরেছে দল। ২-১ ব্যবধানের এই পরাজয়ে রিয়াল মাদ্রিদ এরই মাঝে শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে পড়েছে। এসবের মাঝেই জানা গেলো, ওই ম্যাচে নিজেদের মাঝেই তর্কে জড়িয়ে পড়েছিলেন রিয়ালের মার্সেলো ও লুকা মডরিচ।

     

     

     

    জিরোনার বিপক্ষে ম্যাচে বহুবার ভুল পাস দিয়েছেন মাদ্রিদ ফুটবলাররা। মার্সেলোও কয়েকবার পাস ধরতে পারেননি। স্প্যানিশ টেলিভিশন দেপোর্তেস কুয়াট্রো বলছে, ম্যাচের এক পর্যায়ে মডরিচের একটি পাস মিস করেন মার্সেলো। তখন মডরিচ রেগে গিয়ে বলেন, মার্সেলো সব গড়বর করছে।

     

     

    মডরিচের এই কথার পর মার্সেলো জবাব দেন, “তুমি বলছ আমি গড়বর করেছি। তুমি কি করোনি?” দুই ফুটবলারের এরকম বাকবিতণ্ডায় কিছুটা হলেও উত্তেজনা ছড়িয়েছে রিয়াল ডাগআউট ও মাঠে থাকা ফুটবলারদের মাঝে।

    পরবর্তীতে অবশ্য নিজেদের মাঝে মিটমাট করে নিয়েছেন মার্সেলো ও মডরিচ। হাত মিলিয়ে হাসিমুখেই খেলতে দেখা গেছে দুজনকে।


     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন