• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ইনজুরির কারণে মাঠ ছাড়লেন রেফারি!

    ইনজুরির কারণে মাঠ ছাড়লেন রেফারি!    

     

    ইনজুরির কারণে হরহামেশাই ফুটবলাররা মাঠ ছাড়েন। তবে স্টোক সিটি- লেস্টার সিটি ম্যাচে দেখা গেলো একটু ভিন্ন ঘটনা। ম্যাচের প্রথমার্ধে ইনজুরির কারণে মাঠ ছেড়েছেন খোদ রেফারি!

     

    রেফারি ববি ম্যাডলি কিছুটা খোঁড়াতে খোঁড়াতেই দায়িত্ব পালন করছিলেন প্রথম ১০ মিনিটের পর। শেষ পর্যন্ত ২২ মিনিটের মাথায় সিদ্ধান্ত নেন, আর খেলা পরিচালনা করা সম্ভব হচ্ছে না। চতুর্থ রেফারি জন মসের কাছে দায়িত্ব বুঝিয়ে দিয়ে মাঠ ছাড়েন ববি। বাকি সময়টা ডাগআউটের পাসে বসেই কাটিয়েছেন।

     

     

     

    মাঠে উপস্থিত দর্শকও ব্যাপারটায় খানিকটা মজাই পেয়েছেন। মসের কাছে যখন নিজের কার্ড হস্তান্তর করে মাঠ ছাড়ছিলেন, অনেকেই স্লোগান দিয়েছেন, “আরে তুমি তো রেফারির দায়িত্ব পালন করার জন্য একেবারে ফিট নও! আগে ফিট হয়ে এসো, এরপর মাঠে নেমো।”

     

    গত ১০ দিনের ব্যবধানে তিনটি ম্যাচে রেফারির দায়িত্ব পালন করতে হয়েছে ববিকে। গত সপ্তাহে প্রিমিয়ার লিগে ওয়েস্ট হাম-ক্রিস্টাল প্যালেস ও লিগ কাপে ম্যানচেস্টার ইউনাইটেড- সোয়ানসি সিটির ম্যাচেও দায়িত্ব পালন করেছেন তিনি। শরীরের ওপর অতিরিক্ত ধকল গেছে বলেই এই ইনজুরি হয়েছে বলে তাঁর ধারণা। সামনের সপ্তাহেই আবার মাঠে ফিরবেন বলেই জানিয়েছেন।