• লা লিগা
  • " />

     

    'দুর্দান্ত ফর্মে' ফেরার ব্যাপারে আশাবাদী সুয়ারেজ

     

    মৌসুমের শুরু থেকেই ফর্মে ভাটা পড়েছে। লুইস সুয়ারেজের পারফরম্যান্স নিয়ে গত কয়েক সপ্তাহ ধরে কম কথা হয়নি। সামনে বেশ জন্য সব ধরনের ফুটবল থেকে বিশ্রাম পাচ্ছেন সুয়ারেজ। সুয়ারেজ বলছেন, এই বিরতি শেষে আবারো আগের রূপে ফিরবেন তিনি।

     

    হাঁটুর ইনজুরিতে ভুগছেন কয়েক মাস ধরে। বর্তমানে ক্লাবেই অনুশীলন করে নিজেকে ফিট রাখার চেষ্টায় আছেন সুয়ারেজ, “ইনজুরি থেকে সেরে ওঠার পর একটু তাড়াতাড়ি খেলায় ফিরেছিলাম। শরীরের ওপর অনেক ধকল গেছে, একটুও বিশ্রাম পাইনি। এটা আমার ক্যারিয়ারের ভবিষ্যতের জন্য খুব একটা ভালো নয়। এখন হাঁটু নিয়ে অস্বস্তি না থাকলেও কিছুটা সতর্ক আছি। আবারো একই জায়গায় আঘাত পাওয়ার ভয়টা থেকেই যায়।”

     

     

     

    এই মৌসুমে বার্সেলোনার হয়ে ১৪ ম্যাচে করেছেন মাত্র ৩ গোল। ৪৫১ মিনিটের গোলখরা কাটিয়ে আবারো ফর্মে ফেরার কথা জানালেন সুয়ারেজ, “কিছুদিন বিশ্রাম নিতে পারবো। প্রায় দুই সপ্তাহ ফাঁকা সময় পাবো। আশা করছি এরপর আবারো দারুণ ফর্মে ফিরব, গোলও আসবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন