• লা লিগা
  • " />

     

    'রোনালদো আমার চেয়ে বেশি স্বার্থপর'

     

    রিয়াল মাদ্রিদের ‘বিবিসি’ত ত্রয়ীর দুজন তাঁরা। করিম বেনজেমা ও ক্রিশ্চিয়ানো রোনালদো ‘জুটি’ বহু ম্যাচ জিতিয়েছেন মাদ্রিদকে। বেনজেমা নিজে প্রথাগত স্ট্রাইকার হলেও গোলের দিকে রোনালদো অনেকটাই এগিয়ে। তবে সেটা নিয়ে মন খারাপ করছেন না বেনজেমা, বরং রোনালদোর 'স্বার্থপরতা' দলের জন্য ভালোভাবেই দেখছেন। 

     

     

    প্রায় ৯ বছর ধরে একই ক্লাবে খেলছেন বেনজেমা-রোনালদো। এই মৌসুমে রোনালদোর গোলখরা নিয়ে উঠেছে অনেক প্রশ্ন। বেনজেমাও একাদশে নিয়মিত নন। ফরাসি টিভি 'ক্যানালকে' দেওয়া এক সাক্ষাৎকারে বেনজেমা জানান, রোনালদোর ‘স্বার্থপরতা’ নিয়ে তাঁর অভিযোগ নেই, “খেলার মাঠে রোনালদো আমার চেয়ে বেশি স্বার্থপর। কিন্তু এটাই স্বাভাবিক। আমি তাঁর সাথে খেলতে পছন্দ করি। তাঁর স্বার্থপরতা আমাকে খুব একটা ভাবায় না। এটা দলের জন্যই ভালো।”

    বেনজেমা বলছেন, রোনালদোর সাফল্য তাঁর ভালো পারফরম্যান্সকে আড়াল করে দেয়, “মাদ্রিদে আমিও গোল করি। তবে আপনার পাশের জন যদি প্রতি মৌসুমে ৫০ গোল করে তাহলে তো কিছু করার নেই। তখন সেটাই সবার চোখে পড়বে।”

    বার্নাব্যুর দর্শক হরহামেশাই দুয়ো দিচ্ছে তাকে। বেনজেমা মনে করেন, খারাপ সময়ে ভক্তদের উচিত তাঁর পাশে থাকা, “স্পেনের এই ব্যাপারটা আমি বুঝি না। যখন নিজের ক্লাবের ভক্তরাই দুয়োধ্বনি দেয় মাঠে, তখন কষ্ট লাগে। তাঁদের তো উচিত আপনাকে উৎসাহ দেওয়া।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন