• প্রীতি ম্যাচ
  • " />

     

    ড্রেসিংরুমে অজ্ঞান হয়ে পড়েছিলেন আগুয়েরো!

    ড্রেসিংরুমে অজ্ঞান হয়ে পড়েছিলেন আগুয়েরো!    

     

    প্রথমার্ধের খেলা শেষ, প্রীতি ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ২-১ গোলে এগিয়ে আর্জেন্টিনা। ড্রেসিংরুমে বিশ্রাম নিয়ে দ্বিতীয়ার্ধের প্রস্তুতি নিচ্ছিলেন দলের সবাই। সেই মুহূর্তেই হুট করে অজ্ঞান হয়ে পড়লেন ৩৬ মিনিটে দলের দ্বিতীয় গোল করা আর্জেন্টিনা ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। সাথে সাথেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ম্যাচের বাকি সময়েও আর তাই খেলা হয়নি তাঁর।

     

     

     

    আর্জেন্টিনা টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, শারীরিকভাবে দুর্বল বোধ করছিলেন আগুয়েরো, “বিরতির সময় তিনি হঠাৎ করেই মাথা ঘুরাচ্ছিল তাঁর, পরে অজ্ঞান হয়ে পড়েন ড্রেসিংরুমে। ওই সময়েই তাঁর শারীরিক অবস্থা পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়।”

     

    দ্বিতীয়ার্ধে আগুয়েরোর বদলি হিসেবে নামেন দারিও বেনেদেত্তো। আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলিও ম্যাচের পর আগুয়েরোর অজ্ঞান হওয়ার খবরটা জানান। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন জানিয়েছে, হাসপাতালে চিকিৎসা শেষে হোটেলে ফিরেছেন আগুয়েরো, “সব পরীক্ষা নিরীক্ষা শেষে সতীর্থদের সাথেই হোটেলে আছেন আগুয়েরো। তিনি এখন পুরোপুরি সুস্থই আছেন।”

     

    এদিকে আগুয়েরোর ক্লাব ম্যানচেস্টার সিটি অবশ্য বলছেন, অজ্ঞান হননি আগুয়েরো, “আগুয়েরো কখনোই অজ্ঞান হননি, তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্যই হাসপাতালে নেওয়া হয়েছিল। ক্লাবের ডাক্তাররা তাঁকে আবারো পরীক্ষা করবেন। আগামী সপ্তাহে লেস্টারের বিপক্ষেও তিনি খেলবেন।”