• লা লিগা
  • " />

     

    এক মাসের জন্য মাঠের বাইরে মাসচেরানো

     

    নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন। চোট নিয়েই পুরো ৯০ মিনিট খেলা চালিয়ে গেছেন। তখন খুব একটা গুরুতর মনে না হলেও আর্জেন্টিনার হাভিয়ের মাসচেরানোর ইনজুরিটা তাঁকেই ভালোই ভোগাবে। জানা গেছে, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে এক মাস মাঠের বাইরে থাকতে হবে বার্সেলোনা ডিফেন্ডারকে।

     

    বার্সেলোনা কর্তৃপক্ষ নিশ্চিত করেছে মাসচেরানোর ইনজুরির ব্যাপারটি, “নাইজেরিয়া-আর্জেন্টিনা প্রীতি ম্যাচের সময় মাসচেরানো তাঁর ডান পায়ের মাংসপেশীতে চোট পেয়েছিলেন। পরীক্ষার পর জানা গেছে, কমপক্ষে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। আমরা আশা করছি তিনি দ্রুতই সুস্থ হয়ে মাঠে ফিরবেন।”

     

    এই মৌসুমে বার্সার হয়ে ১০ ম্যাচে মাঠে নেমেছেন মাসচেরানো। এর মাঝে ৬ টি লা লিগার ম্যাচ, একটি কোপা ডেল রে, দুটি চ্যাম্পিয়নস লিগ ও একটি স্প্যানিশ সুপার কাপের ম্যাচ। ২৩ ডিসেম্বর রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল-ক্লাসিকোতেই ফেরার আশা করছেন মাসচেরানো।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন