• লা লিগা
  • " />

     

    রিয়াল সমর্থকরা তাঁকে ‘মিস’ করায় খুশি মোরাতা

    রিয়াল সমর্থকরা তাঁকে ‘মিস’ করায় খুশি মোরাতা    

    এই মৌসুমের শুরুতেই রিয়াল মাদ্রিদ ছেড়ে পাড়ি দিয়েছেন চেলসিতে। ক্লাব বদলালেও আলভারো মোরাতার ফর্মে একটুও ভাটা পড়েনি। চেলসির হয়ে দুর্দান্ত ফর্মে থাকা মোরাতা বলছেন, রিয়াল তাঁকে ‘মিস’ করছে এটা জেনে তিনিও খুশি।

    ২০ ম্যাচে করেছেন ১০ গোল। চেলসিও চলছে সঠিক পথেই। অন্যদিকে মোরাতার সাবেক ক্লাব রিয়াল খুব একটা স্বস্তিতে নেই। বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে চতুর্থ স্থানে আছে তাঁরা। অনেক মাদ্রিদ ভক্তই বলছেন, মোরাতাকে ছেড়ে দেওয়া একেবারেই উচিত হয়নি রিয়াল কর্তৃপক্ষের।

     

     

    রিয়াল ভক্তদের এই ‘ক্ষোভের’ ব্যাপারটা মোরাতার নজর এড়ায়নি, “আমি জানি না তাঁরা আসলেই আমাকে মিস করে কিনা। তবে ব্যাপারটা শুনে ভালোই লাগছে। এটাই প্রমাণ করে যে আমি ভালো খেলছি চেলসিতে এসে।”

    সাবেক ক্লাবের খারাপ সময় যাচ্ছে। মোরাতা চাইছেন, রিয়াল যেন আগের ফর্মে ফেরে, “সময়টা ভালো যাচ্ছে না বলেই হয়ত মাদ্রিদ ভক্তরা আমাকে মিস করছে। তাঁরা এরকমটা না বলার মতো অবস্থায় থাকলেই খুশি হতাম।”

    সামনেই বিশ্বকাপ। প্রথম ম্যাচেই মোরাতার স্পেন মুখোমুখি হবে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগালের। মোরাতা মজা করে বলছেন, ম্যাচের আগেই যেন রোনালদো ক্লান্ত হয়ে পড়েন, “আমরা চাই রোনালদো মাদ্রিদের হয়ে অনেক গোল করুক। তাহলে সে বিশ্বকাপের আগেই ক্লান্ত হয়ে যাবে!”