• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    ইউরোপা লিগেই চোখ সিমিওনের

    ইউরোপা লিগেই চোখ সিমিওনের    

     

    শেষ ১৬ নিশ্চিত করতে হলে জয়ের পাশাপাশি রোমার ম্যাচের ফলাফলের ওপরেও নির্ভর করতে হতো। তবে শেষ পর্যন্ত ভাগ্য সহায় হয়নি অ্যাটলেটিকো মাদ্রিদের। চেলসির সাথে ১-১ গোলে ড্র করে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে ডিয়েগো সিমিওনের দলকে। সিমিওনে বলছেন, এখন ইউরোপা লিগ জেতাই তাঁর লক্ষ্য।

     

     

     

    ২০০৯-১০ মৌসুমের পর এবারই প্রথম চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্ব থেকে বিদায় নিয়ে ইউরোপা লিগ খেলবে অ্যাটলেটিকো। সিমিওনে অবশ্য এই বিদায়ে দলকে দোষারোপ করছেন না, “আমরা ব্যর্থ হইনি। ফুটবলে এরকম হতেই পারে। চেলসির বিপক্ষে দলের সবাই নিজেদের সবটুকু দিয়ে লড়াই করেছে জয়ের জন্য। কিন্তু আমরা পারিনি। এতে অবশ্য ভেঙ্গে পড়ার কোনো কারণ নেই। আমরা এবার একটা মাত্র ম্যাচে হেরেছি, তাও ৯৩ মিনিটে গিয়ে।”

     

    চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়লেও ইউরোপা লিগ জয়ের সর্বাত্মক চেষ্টাই করবেন সিমিওনে, “আমি ফুটবলারদের ইউরোপা লিগ জেতার জন্য উদ্বুদ্ধ করবো। শুধু এটাই নয়, লা লিগা, কোপা ডেল রে এমনকি প্রীতি ম্যাচেও জয় পাওয়ার ব্যাপারে সমানভাবেই বলবো। আর অ্যাটলেটিকো মাদ্রিদের জার্সি গায়ে খেলছেন, এটাই তো উদ্বুদ্ধ হওয়ার জন্য যথেষ্ট! ইউরোপা লিগে খেলতে হবে, এটা সবার জন্য নতুন চ্যালেঞ্জ, নতুন স্বপ্ন। সেটাকে ধরেই এগোতে হবে।”