• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    'রিয়ালকে পেয়ে 'শঙ্কিত' নয় পিএসজি'

    'রিয়ালকে পেয়ে 'শঙ্কিত' নয় পিএসজি'    

     

    ২০১৫-১৬ মৌসুমে গ্রুপ পর্বে দেখা হয়েছিল দুই দলের। সেবার ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের সাথে গোলশূন্য ড্র করলেও বার্নাব্যুতে ১-০ গোলে হেরেছিল পিএসজি। এই মৌসুমের দ্বিতীয় রাউন্ডে দেখা হচ্ছে রিয়াল-পিএসজির। জমজমাট দুই লেগের আগে পিএসজি কোচ উনাই এমেরি বলছেন, রিয়ালের বিপক্ষে জয়ের ব্যাপারে আশাবাদী তাঁর দল। 

     

     

     

    রেকর্ড ১২ বারের চ্যাম্পিয়ন তাঁরা, গত দুইবারের শিরোপাও গেছে রিয়ালের ঘরে। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগে পিএসজির ইতিহাস তেমন গর্ব করার মতো নয়। তবে রোনালদোদের বিপক্ষে খেলতে হলেও ‘শঙ্কা’ নেই এমেরির মনে, “আমার মনে হয় না ড্রটা খুব খারাপ হয়েছে আমাদের জন্য। এই মুহূর্তে আমরা রিয়ালের সমকক্ষেই আছি। তাঁদের বিপক্ষে জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদী আমি। চ্যাম্পিয়নস লিগ জিততে হলে আপনাকে সেরাদের হারিয়েই এগোতে হবে। দুই দলের ম্যাচ ফুটবল বিশ্বের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকবে এতে কোনো সন্দেহ নেই।”

     

    রিয়ালের বিপক্ষে ম্যাচ নেইমার-কাভানিদের জন্য দারুণ একটা সুযোগ বলেও মানছেন এমেরি, “এটা আমাদের সবার জন্যই দারুণ একটা সুযোগ। মাদ্রিদে আমার অনেক বন্ধু আছে, তাঁরা দারুণ ফুটবল খেলছে। বার্নাব্যুর পরিবেশ তো সবারই জানা। আমরা অধীর আগ্রহে ম্যাচের জন্য অপেক্ষা করছি।”

     

    ১৪ ফেব্রুয়ারি বার্নাব্যুতে অনুষ্ঠিত হবে শেষ ১৬ এর প্রথম লেগ।