bracket bracket
bracket bracket
  • ফুটবল

সানচেজকে 'ছিনতাই' করবে ইউনাইটেড?

বর কনে, দুই পক্ষই রাজি। শুধু কবুল বলার অপেক্ষা। কিন্তু এর মধ্যেই কনে যদি ছিনতাই হয়ে যায়? অ্যালেক্সিস সানচেজকে নিয়ে কি সেরকম কিছু হতে যাচ্ছে?

সানচেজ সিটিতে যাচ্ছেন, সপ্তাহে আড়াই লাখ পাউন্ড বেতনে রাজি হয়ে গেছেন, সিটিও ২০ মিলিয়ন পাউন্ড দেওয়ার জন্য তৈরি, এসব জানা ছিল আগেই। এই মৌসুমেই আর্সেনালের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে, সানচেজ চাইলে তাঁকে না ছেড়েও উপায় নেই ওয়েঙ্গারের। কিন্তু এখন জানা যাচ্ছে, ম্যানচেস্টার ইউনাইটেড তাঁর জন্য নতুন করে প্রস্তাব দিতে যাচ্ছে। সেটির অংশ হিসেবে হেনরিক মিখিতারিয়ানকেও তারা আর্সেনালে দিয়ে দিতে রাজি। অবশ্য সেক্ষেত্রে ঝামেলা হতে পারে আরেকটা বেতন। ইউনাইটেডে মিখিতারিয়ান সপ্তাহে পান দুই লাখ পাউন্ড, ওয়েঙ্গার সেটি দিতে রাজি হবেন কি না সেটাই প্রশ্ন।

ইংলিশ প্রায় সব গণমাধ্যম জানাচ্ছে, ইউনাইটেড সানচেজের জন্য ২৫ মিলিয়ন পাউন্ড প্রস্তাব দিয়েছে। এদিকে ওয়েঙ্গারও নাকি সানচেজের বিকল্প এর মধ্যেই খোঁজা শুরু করে দিয়েছেন। বোর্দোর ব্রাজিলিয়ান স্ট্রাইকার ম্যালকম তাঁর প্রথম পছন্দ। তবে ইউনাইটেড ও টটেনহামও তাঁকে কিনতে আগ্রহী বলে শোনা যাচ্ছে। এদিকে বোর্দোও ৫০ মিলিয়ন পাউন্ড চাইছে। এই জানুয়ারিতেও তারা ম্যালকমকে ছাড়তে চাইছে না।