• ত্রিদেশীয় সিরিজ
  • " />
    X
    GO11IPL2020

     

    প্রথম টেস্টে খেলতে পারবেন না সাকিব

    শ্রীলঙ্কার সঙ্গে প্রথম টেস্টে খেলতে পারবেন না সাকিব আল হাসান। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় হাতে পাওয়া চোট তাকে ঠেলে দিয়েছে পুরো সিরিজেই অনিশ্চয়তার মুখে। অধিনায়কত্ব ফিরে পাওয়ার পর এটিই হতো সাকিবের প্রথম টেস্ট।

    ৪২তম ওভারে এক্সট্রা কাভার থেকে সিঙ্গেল প্রতিহত করতে ঝাঁপিয়ে পড়েছিলেন সাকিব। বল মিস করে গেছেন, বাঁ হাতের ওপর শরীরের ভরটা পড়েছিল বেসামালেই। ফিজিওর সঙ্গে এরপর মাঠ ছাড়েন তিনি, পরে যেতে হয়েছিল হাসপাতালে।

     

     

    সেখানেই হাতে সেলাই লেগেছে তার। বিসিবির সিনিয়র চিকিৎসক ডাঃ দেবাশীষ চৌধুরি বলেছেন, ‘এক্স-রেতে কোনও চিড় ধরা পড়েনি। তবে বাঁহাতের কনিষ্ঠার মূলে চোট আছে। অন্তত এক সপ্তাহ লাগবে আঙুল ঠিকঠাক হতে, এরপর আরও পর্যবেক্ষণ করা হবে।’

    ৩১ জানুয়ারি থেকে চট্টগ্রামে ১ম টেস্টের পর ৮ ফেব্রুয়ারি থেকে মিরপুরে হবে দ্বিতীয় টেস্ট। গত বছর অস্ট্রেলিয়ার সঙ্গে খেলার পর আর টেস্ট খেলেননি সাকিব। দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজে ছিলেন বিশ্রামে।


     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন