• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    রিয়ালের বিপক্ষে অনিশ্চিত নেইমার

    রিয়ালের বিপক্ষে অনিশ্চিত নেইমার    

    ম্যাচের তখন ৭৯ মিনিট, মার্শেইয়ের বিপক্ষে ৩-০ গোলে এগিয়ে থেকে পিএসজির জয় অনেকটাই নিশ্চিত। ঠিক তখনই এলো এমন মুহূর্ত, যেটা পিএসজি ভক্তদের কাছে কোনো দুঃস্বপ্নের চেয়ে কম নয়। পাস দেওয়ার সময় গোড়ালিতে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়লেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। শুরুতে খুব একটা গুরুতর মনে না হলেও পরে স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন। এই ইনজুরিতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগে খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে গেল নেইমারের।

     

     

     

    ৯ দিন পরেই পিএসজির মাঠে খেলতে আসবে রিয়াল। প্রথম লেগে ৩-১ গোলের হারের পর দ্বিতীয় লেগই ভরসা পিএসজির। সেই ম্যাচে যদি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য নেইমারই না থাকেন, সেটা হবে দলের জন্য বিশাল এক ধাক্কা।  

     

    রিয়ালের বিপক্ষে নেইমার থাকবেন কী থাকবেন না, সেটা আজই নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন পিএসজি কোচ উনাই এমেরি, ‘ড্রেসিংরুমে প্রামথিক পর্যবেক্ষণে দেখা গেছে তাঁর গোড়ালি মচকে গেছে। হাসপাতালে পরবর্তী পরীক্ষার পর হয়ত জানা যাবে কবে মাঠে ফিরবে সে। রিয়ালের বিপক্ষে খেলার ব্যাপারটাও একদিনের মাঝেই জানতে পারব। তবে আমি আশাবাদী আমরা ওই ম্যাচে নেইমারকে পাব।’