• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    আবারও অভিযুক্ত নারাইনের বোলিং

    আবারও অভিযুক্ত নারাইনের বোলিং    

    আবারও অভিযুক্ত হয়েছে সুনিল নারাইনের বোলিং অ্যাকশন। পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দারস ও কোয়েটা গ্ল্যাডিয়েটরসের ম্যাচে অধৈধ বোলিং অ্যাকশনের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। অবশ্য পিএসএলে খেলতে অসুবিধা হবে না তার। তবে আরও একবার অভিযুক্ত হলে বাদ পড়বেন টুর্নামেন্ট থেকে। ম্যাচ অফিসিয়ালদের দেওয়া রিপোর্ট ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের কাছে হস্তান্তর করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

    এমন অভিযোগ অবশ্য নারাইনের জন্য নতুন কিছু নয়। ২০১৪ সালে চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টিতে প্রথমবার তার বিরুদ্ধে আনা হয়েছিল অভিযোগ। দুইবার অভিযুক্ত হয়ে টুর্নামেন্টের ফাইনালও মিস করেছিলেন নারাইন। পরে বোলিং অ্যাকশন বদলাতে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ২০১৫ বিশ্বকাপ থেকে। ফিরেছিলেন ওই বছরের আইপিএল দিয়ে। সেখানেও আরও একবার অভিযুক্ত হন তিনি, পরে পরীক্ষা নিরিক্ষা শেষে নারাইনের অফব্রেক নিষিদ্ধ করা হয়। সাথে বিসিসিআই থেকে ধরিয়ে দেওয়া হয় 'ফাইনাল ওয়ার্নিং'।   

    এরপর নভেম্বরে শ্রীলংকা সিরিজ দিয়ে ফিরলেও আবার নিষিদ্ধ হন একই কারণে। খেলতে পারেননি ২০১৬ ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতেও। পরে আইপিএল দিয়ে আবারও ফেরেন ক্রিকেটে। এবারও কোলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে মাঠে নামার কথা রয়েছে নারাইনের। পিএসএলে নতুন করে আরও একবার অভিযুক্ত না হলে আইপিএলে খেলতে অবশ্য বাধা থাকবে না ওয়েস্ট ইন্ডিয়ান স্পিনারের।