• ক্লিয়ার মেন অ-১৭ ফুটবল
  • " />

     

    ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবলে গোলবন্যা

    ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবলে গোলবন্যা    

    ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ন্যাশনাল রাউন্ডের আজ ছিল চারটি খেলা। তবে একটি পণ্ড হয়েছে বৃষ্টির তান্ডবে। বাকি তিন ম্যাচেই হয়েছে মোট ১১ গোল। সবচেয়ে বড় জয়টি পেয়েছে সিরাজউদ্দিন আহমেদ একাডেমি। টিএসপি কমপ্লেক্স সেকেন্ডারি হাইস্কুলকে ৪-০ ব্যবধানে হারিয়েছে তারা। সিরাজউদ্দিন আহমেদ একাডেমির হয়ে রেদওয়ান, তানিম, তাসফিক, মোজাহিদদের সবাই করেছেন একটি করে গোল।

    আগের ম্যাচে গোলশূন্য ড্র করেছিল সিরাজউদ্দিন একাডেমি ও বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল। তবে আজ দুইদলই নিজেদের খেলায় জয় পেয়েছে। বাগেরহাট বহুমুখী কলিজিয়েট স্কুলের জয়ের  অবশ্য অতো বড় ব্যবধানে নয়। দিনের প্রথম খেলায় রাসেল হাওলাদারের জোড়া গোলে মোহাম্মদপুর গভমেন্ট হাইস্কুলকে ২-০ ব্যবধানে হারিয়েছে তারা। 

    দিনের তৃতীয় ম্যাচটা অবশ্য একপেশে হয়নি, লড়াই হয়েছে সমানে সমান। ঢাকার চ্যাম্পিয়ন বিএএফ শাহিন কলেজ ৩-২ গোলে হারিয়েছে প্রগতি হাইস্কুলকে। তাজোয়ার, ফারহান আর মাহমুদের গোল করেছেন শাহীন কলেজের হয়ে। আর প্রগতির হয়ে গোল করেছেন সজীব ও হেলিম। 

    দিনের শেষ খেলাটা অবশ্য বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারেনি। রূপসা বহুমুখী স্কুল ও পতেঙ্গা উচ্চবিদ্যালয়ের ম্যাচটি পরিত্যক্ত হয়েছে।