• ক্লিয়ার মেন অ-১৭ ফুটবল
  • " />

     

    • ক্লিয়ার মেন অ-১৭ ফুটবল

    ক্লিয়ার মেন- অনূর্ধ্ব ১৭ ফুটবলে কোয়ার্টার রোমাঞ্চ

    ক্লিয়ার মেন অনূর্ধ্ব- ১৭ ফুটবলের কোয়ার্টার ফাইনাল ছড়িয়েছে রোমাঞ্চ। আজকের পর নিশ্চিত হয়ে গেছে সেমিফাইনলের চার দলও। বিএএফ শাহীন কলেজ, রংপুর জিলা স্কুল, সোনাদিঘী হাইস্কুলের সঙ্গে সেমিতে জায়গা করে নিয়েছে বাগেরহাট হাইস্কুলও। 

    কোয়ার্টার ফাইনালে সবচেয়ে বেশি রোমাঞ্চ ছড়িয়েছে রংপুর জিলা স্কুল আর ব্যাপটিস্ট মিশন বয়েজ স্কুলের ম্যাচটি। ন্যাশনাল রাউন্ডে দুই দলই দাপট দেখিয়েছিল। আজও তাদের আলাদা করার উপায় ছিল না। নির্ধারিত সময় শেষেও খেলার ফল ছিল গোলশূন্য। টাইব্রেকারেও লড়াই চললো সমান তালে। একটা দলকে হারতেই হত, কপালটা পুড়ল ব্যাপটিস্ট মিশনের। স্পট কিক থেকে রংপুর জিলা স্কুল সবগুলো শট জালে পাঠালেও, ব্যাপটিস্ট মিশনের হয়ে ব্যর্থ হলেন একজন। তাতেই টাইব্রেকারে ৫-৪ গোলে জিতে ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবলের সেমিতে জায়গা করে নিয়েছে রংপুর জিলা স্কুল। 

    দিনের প্রথম কোয়ার্টার ফাইনালে অবশ্য তেমন লড়াই হয়নি। ঢাকার চ্যাম্পিয়ন বিএফএফ শাহীন কলেজের কাছে পাত্তাই পায়নি সিরাজউদ্দিন আহমেদ একাডেমি। ৫-২ গোলে জিতেছে শাহীন কলেজ। জয়ী দলের হয়ে জোড়া গোল করেছেন তাওহীদ হাসান।

    দ্বিতীয় কোয়ার্টার ফাইনালেও ছিল গোল উৎসব। পতেঙ্গা হাইস্কুলকে বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল হারিয়েছে ৪-২ ব্যবধানে। স্কোরশিটে দেখে অবশ্য চোখ কপালে তুলতেই পারেন আপনি। কলেজিয়েট স্কুলের হয়ে রাসেল, শিমুল, শাকিলদের সঙ্গে গোল করেছেন গোলরক্ষক সুজন শেখও।

    পুলিশ লাইন উচ্চবিদ্যালয় আর সোনাদিঘী হাইস্কুলের ম্যাচেও অবশ্য উত্তাপ ছড়িয়েছে। মাত্র এক গোলে নির্ধারিত হয়েছে খেলার ফল। হেমন্ত তপ্পর একমাত্র গোলে জিতেছে সোনাদিঘী হাইস্কুল।

    সেমিফাইনালে শাহীন কলেজের প্রতিপক্ষ বাগেরহাট কলেজিয়েট স্কুল। আর রংপুর জিলা স্কুল খেলবে সোনাদিঘী হাইস্কুলের বিপক্ষে। সবগুলো ম্যাচই সরাসরি দেখা যাবে ক্লিয়ার মেনের অফিসিয়াল ফেসবুক পেজে।