• আন্তর্জাতিক ফুটবল
  • " />

     

    সালাহদের কোচ হবেন অঁরি?

    সালাহদের কোচ হবেন অঁরি?    

     

    রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামের সহকারি কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন তিনি। সাফল্যও পেয়েছেন, বেলজিয়াম হয়েছে তৃতীয়। থিয়েরি অঁরিকে এবার দেখা যেতে পারে মূল কোচের দায়িত্বেই।  তবে সেটা বেলজিয়াম নয়, অঁরি হতে পারেন মিশরের কোচ। মোহামেদ সালাহদের কোচ হওয়ার জন্য দেশটির ফুটবল ফেডারেশনের সাথে প্রাথমিক আলোচনাও হয়েছে অঁরির এজেন্টের।

    ফুটবল এজেন্ট নাদের এল সায়েদ মিশরিয়ান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লন্ডনে অঁরির এজেন্ট ও মিশর ফুটবল ফেডারেশনের পরিচালনা পরিষদের সদস্য হাজেম এমামের বৈঠক হয়েছে, ‘হাজেম এমাম ও অঁরির এজেন্টের বৈঠকে তার মিশরের কোচ হওয়া নিয়ে কথা হয়েছে। শুধু বেতন নয়, মিশর জাতীয় দলকে নিয়ে ফুটবল ফেডারেশনের ভবিষ্যৎ পরিকল্পনাও জানতে যাওয়া হয়েছে। সবকিছু শুনেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন অঁরি।’  

    বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে মিশরের বিদায়ের পর দায়িত্ব ছেড়েছিলেন কোচ হেক্টর কুপার। তখন থেকেই নতুন কোচের সন্ধানে আছে মিশর। অন্যদিকে বেলজিয়ামের সহকারি কোচের দায়িত্ব পালন করা অঁরি এরই মাঝে পাকাপাকিভাবে কোচিং আসার ইঙ্গিত দিয়েছেন, ছেড়েছেন টেলিভিশনের চাকরিও। কিছুদিন আগে গুজন উঠেছিল, অ্যাস্টন ভিলার কোচ হতে পারেন অঁরি। তবে সেটা আর হয়ে ওঠেনি।