• ক্লাব ফুটবল
  • " />

     

    মদ্রিচের দাম ৭৫০ মিলিয়ন ইউরো!

    মদ্রিচের দাম ৭৫০ মিলিয়ন ইউরো!    

    দলবদলের বাজারে কতকিছুই না রটে। ডালপালা ছড়ানো সেই গুজবের নতুন সংযোজন লুকা মদ্রিচের ব্যাপারে ইন্টার মিলানের আগ্রহ। ক্রোয়াট অধিনায়ক ও বিশ্বকাপের গোল্ডেন বলজয়ী মিডফিল্ডারকে পেতে তার সঙ্গে আলোচনা করেছে ইন্টার। এমন গুজবও ছড়িয়েছে। রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ তাই একরকম সতর্কই করে দিলেন ইন্টারকে। মায়ামিতে রিয়ালের প্রাক-মৌসুম প্রস্তুতিতে এসেছিলেন পেরেজ। সেখানেই জানিয়েছেন, "মদ্রিচকে যদি পেতে হয় তাহলে একটাই উপায় আছে, ৭৫০ মিলিয়ন ইউরো দিতে হবে।"

    দলবদলের সর্বোচ্চ রেরকর্ড ২২২ মিলিয়ন ইউরো। ৩২ বছর বয়সী মিডফিল্ডারের জন্য পেরেজের চাওয়া দামটা তাই অচিন্তনীয়। আসলে ইন্টারকে একরম সতর্কই করে দিয়েছেন তিনি। ক্রিশ্চিয়ানো রোনালদোকে জুভেন্টাসের কাছে বিক্রি করলেও দলের গুরুত্বপুর্ণ আর কোনো খেলোয়াড়কে যে রিয়াল ছাড়বে না- সেটাই যেন জানিয়ে দিয়েছেন পেরেজ। 

    মদ্রিচ এই মুহুর্তে আছেন ছুটিতে। অবকাশ যাপন করছেন স্ত্রীর সঙ্গে। ইন্টারের সঙ্গে দ্রাগো মামিচ মদ্রিচকে যোগাযোগ করিয়ে দিয়েছিলেন বলে খবর বের হয়েছিল। ইন্টারে রয়েছে আরও তিনজন ক্রোয়াট, মদ্রিচও রিয়ালের সঙ্গে চুক্তির দুই বছর বাকি থাকতে তাই ভেবছিলেন তাকে হয়ত ছাড়া হবে। তবে তিনি যাই ভাবুন, রিয়াল তাকে ছাড়ছে না।