• ক্লিয়ার মেন অ-১৭ ফুটবল
  • " />

     

    রাজশাহী অঞ্চলের চ্যাম্পিয়ন বগুড়ার পুলিশ লাইন হাই স্কুল

    স্কুল ফুটবলের সবচেয়ে বড় টুর্নামেন্ট ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ চ্যাম্পিয়নশিপের রাজশাহী বিভাগের খেলা শেষ হয়েছে কাল। রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের ফাইনালে রাজশাহীর শিক্ষা বোর্ড মডেল স্কুলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বগুড়ার পুলিশ লাইন স্কুল ও কলেজ। ফাইনালে একমাত্র গোলটি করেছেন খালেদ মাহমুদ সিফাত। আর সাত গোল করে রাজশাহী বিভাগীয় অঞ্চলের সর্বোচ্চ গোলদাতা পুলিশ লাইনেরই রাতিথ আল হাসান। মোট ৩২টি দল অংশ নিয়েছিল রাজশাহী বিভাগ থেকে।

    ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে দেশের সবচেয়ে বড় স্কুল ফুটবল টুর্নামেন্ট ক্লিয়ার মেন অনুর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ। সারা দেশ থেকে ২৭২টির বেশি স্কুল অংশগ্রহণ করছে এবার। সেরা ১৬টি স্কুল এরপর ঢাকায় ফাইনাল রাউন্ডে অংশ নেবে। টুর্নামেন্ট থেকে সেরা ৩৬ জন ফুটবলারকে নিয়ে বাফুফের সহযোগিতায় আয়োজন করা হবে বুটক্যাম্প। এরপর বুটক্যাম্পের সেরা ছয় খেলোয়াড় সুযোগ পাবেন ইংল্যান্ডে ম্যানচেস্টার সিটির একাডেমিতে অনুশীলনের। থাকছে ইংলিশ চ্যাম্পিয়ন পেপ গার্দিওলার ম্যান সিটির মাঠে বসে তাদের খেলা দেখার সুযোগও। 

    খেলা দেখতে এবার দর্শকদের লাগছে না কোনো টিকিট। গত বছর স্কুল ফুটবলের এই প্রতিযোগিতায় বিএএফ শাহীন কলেজকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল সোনাদিঘী হাইস্কুল।