• বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট
  • " />

     

    মাদারীপুরে চরমুগুরিয়া ও লালমনিরহাটে সরকারী হাই স্কুল চ্যাম্পিয়ন

    প্রাইম ব্যাংক প্রেজেন্টস বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের মাদারীপুর জেলা চ্যাম্পিয়ন হয়েছে চরমুগুরিয়া মার্চেন্ট হাই স্কুল। মঙ্গলবার রুদ্ধশ্বাস ফাইনালে ৭ রানে হারিয়েছে ইউনাইটেড ইসলামিয়া সরকারী স্কুলকে।মাদারীপুর স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে চরমুগুরিয়া স্কুল অলআউট হয় মাত্র ১১৪ রানে। সর্বোচ্চ ২৬ রান করেন রাশেদুল ইসলাম। আল জাবের মাহমুদ নিয়েছেন ৫ উইকেট। জবাবে ১০৭ রানে অলআউট  হয় ইউনাইটেড ইসলামিয়া সরকারী হাই স্কুল।দুই ওপেনার রমজান ও জহিরুল ৩৩ রানের উদ্বোধনী জুটি গড়লেও পারেনি ইউনাইটেড স্কুল।ম্যাচ সেরা হয়েছেন রাশেদুল ইসলাম।

    লালমনিরহাট স্টেডিয়ামে জেলা ফাইনালে সরকারী বয়েজ স্কুল ৪ উইকেটে হারিয়েছে চার্চ অফ গড হাই স্কুলকে। টস জিতে ব্যাট করতে নেমে চার্চ অফ গড স্কুল ১৬০ রানে অলআউট  হয়। সাব্বির রহমান সর্বোচ্চ ৩৫ রান করেন। ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা আশিকুর ইসলাম আশিক। জবাবে ফজলে রাব্বি ও আবু সায়েম সাগরের ২৮ রানের দুটি ইনিংসে ৪২ দশমিক ৫ ওভারে ৪ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় সরকারী বয়েজ স্কুল।

    জেলা চ্যাম্পিয়ন হিসেবে মাদারীপুর থেকে চরমুগুরিয়া মার্চেন্ট হাই স্কুল ও লালমনিরহাট থেকে সরকারী বয়েজ স্কুল নিজ নিজ বিভাগীয় চ্যাম্পিয়নশিপে খেলবে।