X
GO11IPL2020
  • ক্রিকেট

BATB Friends United দল ঘোষণা; চমকের পর চমক

পোস্টটি ২৮১৮ বার পঠিত হয়েছে
'আউটফিল্ড’ একটি কমিউনিটি ব্লগ। এখানে প্রকাশিত সব লেখা-মন্তব্য-ছবি-ভিডিও প্যাভিলিয়ন পাঠকরা স্বতঃস্ফূর্তভাবে নিজ উদ্যোগে করে থাকেন; তাই এসবের সম্পূর্ণ স্বত্ব এবং দায়দায়িত্ব লেখক ও মন্তব্য প্রকাশকারীর নিজের। কোনো ব্যবহারকারীর মতামত বা ছবি-ভিডিওর কপিরাইট লঙ্ঘনের জন্য প্যাভিলিয়ন কর্তৃপক্ষ দায়ী থাকবে না। ব্লগের নীতিমালা ভঙ্গ হলেই কেবল সেই অনুযায়ী কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।

BATB Friends United এর আগামীকালের খেলার সেরা ১৩ নিয়ে জল্পনা কল্পনার অবসান হল অবশেষে। নির্বাচকমণ্ডলী সারাদিন ধরে অপেক্ষা করেছেন কোন প্লেয়ার কি প্রস্তাব নিয়ে আসেন তাদের কাছে। একজোড়া জুতোর প্রতিশ্রুতি ছাড়া আর কিছু না পাওয়ায় তারা মানসিকভাবে অত্যন্ত বিপর্যস্ত হয়ে পড়েন। সভাপতি, অধিনায়ক, প্রধান নির্বাচক - উনারা মিলে প্রায় সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলেন যে উনারা এদেরকে বাদ দিয়ে মিঃ হোম অথবা মিঃ মোশাররফকেই ডাকবেন। কিন্তু হতাশা কাটিয়ে উঠে অবশেষে তারা দলটি ঘোষণা দিয়েই ফেললেন। তার আগে অবশ্য গোপন সংবাদের ভিত্তিতে বেশ কিছু প্লেয়ার এর কাছ থেকে বিভিন্ন প্রতিশ্রুতি আদায় করা হয়েছে বলে জানা গেছে। কারও কাছে একটি কফি, কারও  কাছে ২ টি সিগারেট , কারও কাছে ভবিষ্যতে অন্য খেলায় ডাক পাওয়া, কারও কাছে Air Ticket এ ছাড় - এরকম আরো অনেক কিছুর কথাই আমাদের কানে এসেছে। কে ভাল বল করে, কে ভাল ব্যাট করে, কে ভাল ফিল্ডার - এগুলোও কিছুটা বিবেচনা করা হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। 
চমকে ঠাসা দলটি তে রয়েছে বার্ধক্য এবং তারুণ্যের অভূতপূর্ব সংমিশ্রণ। যারা দলে চান্স পায়নি, তাদেরকে হতাশ না হয়ে নিত্য নতুন উদ্ভাবনী উপঢৌকন এর কথা ভাবতে বলেছেন নির্বাচকরা। দেখে নিন একনজরে আগামীকালের সেরা ১৩ জনের তালিকাঃ

  1. Tahmeed (Captain)
  2. Naser
  3.  Sajjad
  4.  Shumon
  5. Galib
  6. Shahed
  7. Mithun
  8. Raihan
  9. Kashef
  10. Shoummo
  11. Rahat
  12. Aqueed
  13. Isam 

    যারা দলে আছেন তাদেরকে সকাল ৯ টার  মধ্যে এবং যারা নেই তাদেরকে সকাল ৭ টার মধ্যে রিপোর্ট করতে বলা হয়েছে BATB মাঠে।