• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    কন্তে থাকলে চেলসি ছাড়তেন উইলিয়ান

    কন্তে থাকলে চেলসি ছাড়তেন উইলিয়ান    

    লিগে পঞ্চম হওয়ায় গত মৌসুমের শেষেই বরখাস্ত হয়েছিলেন চেলসি কোচ আন্তোনিও কন্তে। এই মৌসুমের শুরুতে কোচ হিসেবে যোগ দিয়েছেন মাউরিজো সারি। চেলসির ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ান বলছেন, কন্তে যদি এবারো কোচ থাকতেন, তাহলে নিশ্চিতভাবেই চেলসি ছেড়ে অন্য কোথাও পাড়ি জমাতেন তিনি।  

    কন্তের সাথে সম্পর্কটা যে খুব বন্ধুত্বপূর্ণ ছিল না, সেটার আভাস অনেকবারই পাওয়া গিয়েছিল। গত মাসেই উইলিয়ান বলেছিলেন, অনেকের মতো কন্তের অধীনে খেলাটা খুব কষ্টকর ছিল তার জন্যও।কন্তের চেয়ে সারি অনেক ‘ভালো’ কোচ, সেটা এবারো অকপটেই স্বীকার করে নিলেন উইলিয়ান, ‘বর্তমান ম্যানেজার আমাদের মাঠে উপভোগ করতে বলেন। এভাবে খেলাটাই কি উচিত না? চেলসিতে আসার পরপরই সারি আমাদের সবাইকে বলেছিলেন, মনের আনন্দ নিয়েই ফুটবল খেলতে হবে। কোনো চাপ নেওয়া যাবে না। এই মৌসুমে এটাই হবে আমদের মূলমন্ত্র।’

    চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতে পারেনি চেলসি। পঞ্চম হওয়ায় বরখাস্ত হতে হয়েছিল কন্তেকে। কন্তে যদি এবার কোচ থাকতেন, তাহলে চেলসিকে সাথে সাথেই বিদায় জানাতেন উইলিয়ান, ‘কন্তে এবার কোচ থাকলে আমি কখনোই চেলসিতে থাকতাম না। আমি চেলসিতে এখনো আছি কারণ সারির অধীনে খেলতে চাই। যখন চেলসি আমাকে বিক্রি করতে চাইবে, শুধু তখনই ক্লাব ছাড়বো।

    সারির অধীনে লিগের প্রথম ম্যাচেই হাডার্সফিল্ড টাউনকে ৩-০ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে চেলসি।