• লা লিগা
  • " />

     

    রিয়ালে আরও চার বছর থাকছেন ক্রুস

    রিয়ালে আরও চার বছর থাকছেন ক্রুস    

    আগের মাসেই রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান আভাস দিয়েছিলেন, এই মৌসুম শেষেই বিদায় বলতে পারেন মিডফিল্ডার টনি ক্রুস। রিয়ালের হয়ে ট্রফিহীন মৌসুম কাটানোর পর ক্রুসের বিদায়ের সম্ভাবনাটাও বেড়েছিল কয়েকগুণ। তবে শেষ পর্যন্ত রিয়ালেই থেকে যাচ্ছেন তিনি। শুধু তাই নয়, ক্রুসের সাথে আরও চার বছরের চুক্তি করলেন ক্রুস।

     

     

    ২০১৪ সালে বায়ার্ন মিউনিখ ছেড়ে রিয়ালে এসেছিলেন ক্রুস। এই পাঁচ বছরে রিয়ালের হয়ে জিতেছেন এগারোটি ট্রফি, জিতেছেন হ্যাটট্রিক চ্যাম্পিয়নস লিগও। সব মিলিয়ে রিয়ালের হয়ে ২৩৩ ম্যাচ খেলেছেন তিনি। এবারের মৌসুমে লা লিগায় খেলেছেন ২৮ ম্যাচ, চ্যাম্পিয়নস লিগে খেলেছেন আট ম্যাচ। এই মৌসুমে সব মিলিয়ে পেয়েছেন মাত্র একটি গোল। রিয়াল মাদ্রিদও জেতেনি কোন শিরোপা।

    লা লিগার শেষ ম্যাচে রিয়াল বেটিসের কাছে ২-০ গোলে হেরেছে রিয়াল। মৌসুম শেষ হওয়ার পর ক্রুসের সাথে নতুন চুক্তি করল রিয়াল। শুরুতে চুক্তিটা ছিল ২০২২ সাল পর্যন্ত, এরপর সেটা আরও এক বছর বাড়ানো হয়েছে।

    রিয়াল মাদ্রিদের অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে ক্রুসের সাথে চুক্তির খবরটি, ‘রিয়াল ও ক্রুসের মাঝে নতুন চুক্তি সাক্ষর হয়েছে। ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত তাঁর সাথে চুক্তি হয়েছে আমাদের।’