• অন্যান্য খবর
  • " />

     

    মাত্র নয় মাসেই বরখাস্ত হলেন ক্রেসপো

    আর্জেন্টাইন ক্লাব ব্যানফিল্ডের দায়িত্ব নিয়েছিলেন গত ডিসেম্বরে। কোচ হিসেবে সাবেক আর্জেন্টিনা স্ট্রাইকার হার্নান ক্রেসপোর সময়টা ভালো কাটেনি সেখানে। দলের বাজে পারফরম্যান্সের খেসারত দিতে হলো তাকে। চুক্তি শেষ হওয়ার প্রায় এক বছর আগেই ক্রেসপোকে বরখাস্ত করেছে ব্যানফিল্ড। 

    নয় মাস আগে দায়িত্ব নেওয়া ক্রেসপোর অধীনে এখন পর্যন্ত মাত্র চারটি ম্যাচ জিতেছে ব্যানফিল্ড। ড্র করেছে ছয়টিতে, হেরেছে আটটিতে। এই মৌসুমের শুরু থেকেই ধুঁকছে তারা। পাঁচ লিগ ম্যাচে জয় মাত্র একটিতে। দুইদিন আগে বোকা জুনিয়র্সের কাছে ১-০ গোলে হেরে পয়েন্ট তালিকার ১৯তম স্থানে নেমে গেছে তারা। 

     

     

    ক্লাবের এমন পারফরম্যান্সের পর ক্রেসপোকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে ব্যানফিল্ড। অফিশিয়াল এক বিবৃতিতে এটি নিশ্চিত করেছে ক্লাবটি, ‘ক্লাবের পরিচালনা পরিষদ ক্রেসপোকে ধন্যবাদ দিতে চায় এই নয় মাসের জন্য। দলকে নিয়ে ক্রেসপোর সব প্রচেষ্টাতেই আমরা খুশি ছিলাম। কিন্তু পেশাদার ফুটবলে ফলাফল না এলে কঠিন সিদ্ধান্ত নিতেই হয়। এজন্যই আমরা তাঁর সাথে আর কাজ করছি না। তবে শুধু পেশাদারিত্ব নয়, দলের সবাইকে মানবিক শিক্ষা দেওয়ার জন্য ক্রেসপোকে বিশেষভাবে ধন্যবাদ। তাঁর ভবিষ্যৎ ক্যারিয়ারের জন্য শুভকামনা জানাচ্ছি।’ 

    ব্যানফিল্ডের কোচ হওয়ার আগে ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত ইতালিয়ান দ্বিতীয় বিভাগের দল মোডেনার কোচের দায়িত্বে ছিলেন ক্রেসপো।