• অন্যান্য খবর
  • " />

     

    ম্যাচের আগে হোটেল রুমে মারা গেলেন কুরাকাও গোলরক্ষক

    কনকাকাফ নেশনস লিগের ম্যাচ খেলার জন্য হাইতিতে গিয়েছিল কুরাকাও। ম্যাচের ঠিক একদিন আগে বড় একটা ধাক্কা খেয়েছে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের ছোট্ট এই দেশটি। হৃদরোগে আক্রান্ত হয়ে হোটেল রুমেই মারা গেছেন ৩১ বছর বয়সী কুরাকাও গোলরক্ষক জাইরজিনহো পিয়েতের।

    জাতীয় দলের হয়ে পিয়েতের খেলেছিলেন মাত্র ১২ ম্যাচ। বেশিরভাগ সময় দলের এক নম্বর গোলরক্ষক এলোয় রুমের বিকল্প হিসেবেই স্কোয়াডে থাকতেন। হাইতির রাজধানী পোর্ট আউ প্রিন্সের একটি হোটেলে দলের সাথে ছিলেন তিনিও। 

    হাইতির বিপক্ষে ম্যাচের আগে দলের সাথে অনুশীলনও করেছিলেন পিয়েতের। কিন্তু ম্যাচের একদিন আগে সকালে তার মৃতদেহ পাওয়া যায়। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা না গেলেও পরবর্তীতে হাইতির ক্রীড়ামন্ত্রী এডউইন চার্লস নিজের টুইটে নিশ্চিত করেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গেছেন পিয়েতের। 

     

     

    পিয়েতেরের এমন অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কুরাকাও স্কোয়াডে। দলের পক্ষ থেকে পিয়েতেরের স্মরণে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে বিশেষ ভিডিও। সতীর্থরাও ভিডিওর মাধ্যমে স্মৃতিচারণ করছেন। পিয়েতেরের স্মরণে আজকের হাইতি-কুরাকাও ম্যাচের আগে এক মিনিট নীরবতাও পালন করা হয়েছে। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। এই ম্যাচ ছাড়াও কনকাকাফ নেশনস লিগের আজকের সব ম্যাচের আগেই নীরবতা পালন করা হয়।