• ফুটবল, অন্যান্য
  • " />

     

    করোনাভাইরাসে আক্রান্ত জাভি

    করোনাভাইরাসে আক্রান্ত জাভি    

    করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাবেক বার্সেলোনা কিংবদন্তি জাভি হার্নান্দেজ। কোনও লক্ষণ না থাকলেও কয়েকদিন আগে তার করোনা পরীক্ষায় পজিটিভ এসেছে বলে জানিয়েছেন জাভি নিজেই। বর্তমানে কাতারি ক্লাব আল সাদের কোচের দায়িত্বে থাকা জাভি আল খোরের বিপক্ষে ক্লাবটির পরের ম্যাচে ডাগআউটে দাড়াতে পারছেন না।


    ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা আক্রান্তের খবর জানিয়ে জাভি লিখেছেন, “কয়েকদিন আগে কাতার সকার লিগের প্রটোকল অনুযায়ী আমার করোনা পরীক্ষা করা হয়, সেখানে আমার করোনা পজিটিভ এসেছে। সৌভাগ্যজনকভাবে আমি সম্পূর্ণ ভালো অবস্থায় রয়েছি। তবে প্রটোকল অনুযায়ী পরীক্ষায় নেগেটিভ আসার আগ পর্যন্ত আমি আইসোলেশনে থাকব। স্বাস্থ্য কর্তৃপক্ষ যখনই অনুমতি দেবে, তখন থেকেই আমি আবারও ডেইলি রুটিনে ফিরে যাব এবং কাজে যোগ দেব।”

    “আমি লিগ কর্তৃপক্ষকে ধন্যবাদ দিতে চাই। কারণ সময়মত টেস্ট করার ফলে আরও অনেকে সংক্রমণ থেকে বেঁচে গেছে এবং লিগে এর কোনও প্রভাব পড়েনি। শীঘ্রই দেখা হবে ফুটবল মাঠে!”

    করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এর আগে এগিয়ে এসেছিলেন জাভি। বার্সেলোনার হাসপাতাল এবং ক্লিনিকগুলোতে গুরুতর সময়ে তিনি এবং তার স্ত্রী মিলে ১ মিলিয়ন ইউরো অনুদান দিয়ে সহায়তা করেছিলেন।