• ফুটবল, অন্যান্য
  • " />

     

    হৃৎপিন্ডের সমস্যায় মাঠেই শুয়ে পড়েছিলেন ব্লিন্ড

    প্রাক-মৌসুমের ম্যাচে হার্টের সমস্যার কারণে মাঠে শুয়ে পড়েছিলেন আয়াক্সের ডিফেন্ডার দালি ব্লিন্ড। হার্থা বার্লিনের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলার সময় এই ঘটনা ঘটে। ম্যাচের ৭৯ মিনিটে সেই ঘটনার সঙ্গে সঙ্গেই তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয়।


    গত ডিসেম্বরে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের সময় অসুস্থ বোধ করেছিলেন ব্লিন্ড। পরীক্ষা-নিরীক্ষার পর তখন তার হৃদরোগ ধরা পড়ে। এরপর তার হার্টে ইমপ্ল্যান্টেবল কার্ডিওভার্টার ডিফিব্রিলেটর (আইসিডি) বসানো। সুস্থ হয়ে গত ফেব্রুয়ারিতে অনুশীলনে যোগ দিয়েছিলেন।

    আর সেই আইসিডি হঠাৎ বন্ধ হয়ে যাওয়াতেই ব্লিন্দ মাঠে শুয়ে পড়েছিলেন বলে জানিয়েছেন আয়াক্স কোচ এরিক টেন হাগ। এরপর উঠে দাড়িয়ে পায়ে হেঁটে মাঠ ত্যাগ করতে সক্ষম হন তিনি। জিগো স্পোর্টের কাছে আয়াক্স কোচ ব্লিন্ডের অসুস্থতার বিষয়টি জানিয়ে বলেছেন, “ব্লিন্ডের কোনো লক্ষণ দেখা দেয়নি। আইসিডি বন্ধ হয়ে যাওয়ার পরও সে ভালোই ছিল। আমরা এখন কিছু পরীক্ষা-নিরীক্ষা করব। সেগুলোর ফল হাতে পেলেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।"

    হার্থা বার্লিনের বিপক্ষে ম্যাচটি ১-০ গোলে জিতে নিয়েছিল আয়াক্স।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন