• ফুটবল, অন্যান্য
  • " />

     

    চলে গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের স্ট্রাইকার নওশের

    করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন স্বাধীন বাংলা ফুটবল দলের স্ট্রাইকার একেএম নওশেরুজ্জামান। রাজধানীর ইবনে সিনা হাসপাতালে সোমবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

    নওশেরুজ্জামানের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন তার চাচাতো ভাই ক্রীড়া সাংবাদিক সাইদুজ্জামান। একটি জাতীয় দৈনিকের কাছে তার মৃত্যুর খবর নিশ্চিত করে তিনি বলেন, “গত এক সপ্তাহ সে ইবনে সিনা হাসপাতালে লাইফ সাপোর্টে ছিল। আমার চাচাতো ভাই এবং ভাবী দুই সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। ভাবী সুস্থ হয়ে উঠেছেন। তবে আমার ভাই আজ আমাদের ছেড়ে চলে গেল।”

    করোনায় আক্রান্ত হওয়ার পর প্রথমে তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে গ্রিন লাইফ হাসপাতালে এবং সবশেষে লাইফ সাপোর্ট দেওয়ার জন্য ইবনে সিনা হাসপাতালে নিয়ে আসা হয়।

    স্বাধীন বাংলা দলের এই ফুটবলার বেশ কিছুদিন ক্রিকেটও খেলেছেন। মোহামেডানের হয়ে জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানের সঙ্গে ব্যাটিং ওপেন করতেন তিনি। মোহামেডানের হয়ে এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ডটি এখনো তার দখলে রয়েছে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন