• ফুটবল, অন্যান্য
  • " />

     

    সতীর্থদের নিজের বিমানে আর্জেন্টিনায় নিয়ে গেছেন মেসি

    সতীর্থদের নিজের বিমানে আর্জেন্টিনায় নিয়ে গেছেন মেসি    

    নিজের বিলাসবহুল বিমান নিয়ে আর্জেন্টিনা সতীর্থদের পাশে দাঁড়িয়েছেন লিওনেল মেসি। অক্টোবরে ইকুয়েডর এবং বলিভিয়ার বিপক্ষে ম্যাচে দিয়ে বিশ্বকাপ বাছাই পর্ব শুরু করবে আর্জেন্টিনা। সেজন্য লিওনেল স্কালোনির চূড়ান্ত দলে ডাক পেয়েছেন ইউরোপের বিভিন্ন লিগে খেলা আর্জেন্টিনার অনেক খেলোয়াড়।


    আর করোনার এই সময়ে তাদের ভ্রমণ জটিলতা কমাতে মেসি তার ১২ মিলিয়ন পাউন্ডের বিলাসবহুল ব্যক্তিগত বিমানে করে সবাইকে আর্জেন্টিনা নিয়ে গেছেন। মেসির সঙ্গে এই ভ্রমণে যোগ দিয়েছেন বেনফিকার নিকোলাস ওতামেন্ডি, জুভেন্টাসের পাউলো দিবালা, ভিয়ারিয়ালের হুয়ান ফয়েথ, সেভিয়ার লুকাস ওকাম্পোস এবং মার্কোস আকুনা।

    আর্জেন্টিনা থেকে মেসির ব্যক্তিগত বিমানে করেই তারা আবারও ইউরোপে ফিরবেন। আর্জেন্টিনার একটি প্রতিষ্ঠান থেকে ২০১৮ সালে ১২ মিলিয়ন পাউন্ড মূল্যের গালফস্ট্রিম ভি জেট বিমানটি লিজে নিয়েছিলেন। এরপর থেকে বিভিন্ন সময়েই মেসিকে এটি ব্যবহার করতে দেখা গেছে।

    যদিও এই বছরের শুরুতে একটুর জন্য দুর্ঘটনা থেকে বেচে গিয়েছিল বিমানটি। কারিগরি ত্রুটির কারণে বেলজিয়ামের ব্রাসেলসে এটিকে জরুরী অবতরণ করতে হয়েছিল। বিমানটির অনেকগুলো দারুণ বৈশিষ্ট্যের মধ্যে একটি হচ্ছে এর রান্নাঘর। বিমানটিতে দুটি ওয়াশরুম রয়েছে এবং এতে ১৬ জন যাত্রী ধারণক্ষমতা রয়েছে।

    বিমানের সিঁড়িতে মেসির পরিবারের সবার নাম লেখা আছে, আর বিমানে লিভেরির অংশে মেসির বিখ্যাত জার্সি নম্বর ‘১০’ শোভা পাচ্ছে।